ঘরের মধ্যে চিতা, বাইরে রাত কাটাল পরিবার! | daily-sun.com

ঘরের মধ্যে চিতা, বাইরে রাত কাটাল পরিবার!

ডেইলি সান অনলাইন     ৬ নভেম্বর, ২০১৬ ১৩:৫৭ টাprinter

ঘরের মধ্যে চিতা, বাইরে রাত কাটাল পরিবার!

 


মাঝেমাঝেই রাস্তা থেকে কুকুর, বিড়াল এসে ঢুকে পড়ে গৃহস্থের ঘরে। কখনও ছাদ টপকে চলে আসে বাঁদর, হনুমানও। ভয় দেখিয়ে তাদেরকে ঘর থেকে বার করা খুব একটা কঠিন কাজ হয় না। কিন্তু হঠাৎ যদি দেখেন আপনার বাড়িতে ঢুকে পড়েছে আস্ত একটা চিতা ? তখন তাকে ভয় দেখিয়ে বাড়ি থেকে বার করার ব্যবস্থা করবেন, নাকি নিজেই ভয়ে ঘর ছেড়ে পালাবেন ?

গতকাল সন্ধ্যায় উত্তরাখণ্ডের কোটাবাগের রানিকোটার বাসিন্দা পান সিং অরোরার বাড়িকে ঢুকে পড়ল চিতা। তবে, তিনি ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যাননি। সেসময় পান সিং অরোরার স্ত্রী প্রেমা বাড়ির দোতলায় ছিলেন। একতলায় ছিল তাদের পোষ্য কুকুরটি। 


হঠাৎ প্রেমা কুকুরের চিৎকার শুনতে পান। নিচে নেমে এসে দেখেন এক মারাত্মক কাণ্ড। আস্ত একটা চিতা ঘুরে বেড়াচ্ছে তাঁর বাড়ির একতলায়। ভয় পেয়ে প্রেমাদেবী উপরে উঠে যান এবং স্বামীকে ফোন করে ডেকে পাঠান। ততক্ষণে প্রেমাদেবীর চিৎকারে বাড়ির বাইরে লোক জড়ো হয়ে গেছে। 


বাড়িতে চিতাকে ঘুরতে দেখে প্রথমটায় কী করবেন বুঝে উঠতে পারেননি পান সিং। তারপর কোনওক্রমে সাহস জুগিয়ে বাড়িতে ঢুকে যে ঘরে চিতাবাঘটি ছিল সে ঘরের শিকল আটকে দেন। চিতাকে ঘরবন্দি করার আগে অবশ্য সে একটি অঘটন ঘটিয়ে ফেলেছিল। লোকের হইচই ও বাড়ির লোকের চিৎকারে ভয় পেয়ে চিতা কুকুরটিকে আক্রমণে করে এবং তাকে মেরে ফেলে।

 


Top