প্যারিস ডাকাতির পর প্রথম ছবি পোস্ট করে ফেসবুকে ফিরলেন কিম | daily-sun.com

প্যারিস ডাকাতির পর প্রথম ছবি পোস্ট করে ফেসবুকে ফিরলেন কিম

ডেইলি সান অনলাইন     ২ নভেম্বর, ২০১৬ ১৫:১১ টাprinter

প্যারিস ডাকাতির পর প্রথম ছবি পোস্ট করে ফেসবুকে ফিরলেন কিম

সামাজিক গণমাধ্যমের রানী ফেসবুকে ফিরেছেন- কিন্তু মাত্র সংক্ষিপ্ত সময়ের জন্য। প্যারিসে নিজ অ্যাপার্টমেন্টে হামলার শিকার ও ডাকাতির পর প্রায় একমাস তিনি সামাজিক গণমাধ্যমে ঢোকেননি। সোমবার রাতে ফেসবুকে তিনটি ছবি পোস্ট করার মাধ্যমে সে নীরবতা ভঙ্গ করলেন কিম কার্দাশিয়ার ওয়েস্ট। এর মধ্যে একটি ছবিতে তাকে চেয়ারে বসে নিজের মোবাইলের দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে।
ছবিটি পোস্ট করার মাত্র ২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে কিম সেটি মুছেও ফেলেন। ছবিটি ছিল পুরোনো, সেই ২০১১ সালের।
এছাড়া কার্দাশিয়ান তার ব্লগের একটি লিঙ্কও শেয়ার করার পর মুছে ফেলেন। সেখানে বোন কোর্টনির একটি ভিডিও ছিল। ভিডিওটি পোস্ট করে কিম লেখেন, “এই পুরোনো ভিডিওটিকে কি ভালোবাসা যায়!”
তৃতীয় পোস্টে কিম তার ব্যক্তিগত সহকারি স্টেফানি শেফার্ড এর জন্য হ্যালোউইন পোশাকের ডিজাইন সম্বলিত একটি লিঙ্ক শেয়ার করেন। সেটিও পরে সরিয়ে নেন কিম।
প্যারিসে ডাকাতদের হামলার শিকার হওয়ার পর থেকেই কিম সামাজিক গণমাধ্যমে উপস্থিতি কমিয়ে দিয়েছেন। গত ২ অক্টোবর প্যারিসে তার অ্যাপার্টমেন্টে হামলা চালায় পাঁচ ‍মুখোশধারী ডাকাত। তারা কিমের মিলিয়ন ডলার মূল্যমানের গয়না ছিনিয়ে নেয়। এরপর থেকে তিনি সামাজিক গণমাধ্যমে পোস্ট করা বন্ধ করে দেন। তিনি এমনকি তার ৩৬তম জন্মদিনে নিজের সন্তান-সন্ততি এবং পরিবারের অন্যান্য সদস্যরা ছাড়া আর কারো সঙ্গে সাক্ষাতও করেন নি।
তিনি এখনো নিজের জীবনটাকে আবিষ্কার করে চলেছেন। এমনকি তার হাতে এখনো কোনো নির্দিষ্ট কর্মপরিকল্পনাও নেই। তবে জীবন নিয়ে তার দৃষ্টিভঙ্গি এখনো অনেক ইতিবাচক। আর প্যারিস ডাকাতির পর তিনি অনেক শান্ত হয়ে গেছেন বলেও জানিয়েছেন তার এক ঘনিষ্ঠ সহচর।

সূত্র: দ্য পিপল


Top