‘দীপিকা পাড়ুকোন, ওয়াইফ অফ রণবীর সিং পাড়ুকোন’ | daily-sun.com

‘দীপিকা পাড়ুকোন, ওয়াইফ অফ রণবীর সিং পাড়ুকোন’

ডেইলি সান অনলাইন     ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৫:৩৩ টাprinter

‘দীপিকা পাড়ুকোন, ওয়াইফ অফ রণবীর সিং পাড়ুকোন’

সঞ্জয়লীলা বনশালির 'গোলিও কি রাসলীলা রামলীলা' ছবির শ্যুটিং করার সময়ই দীপিকা প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন রণবীর। শেষপর্যন্ত দীপিকাকে প্রেম নিবেদন করেই বসেন।

যদিও রণবীরের কথাতে প্রথম হ্যাঁ বলেন নি দীপিকা। তবে রণবীরও ছাড়ার পাত্র ছিলেন না। তিনি দীপিকার পিছনে পড়েই ছিলেন। সিনেমার প্রচারে রণবীর এসে প্রকাশ্যেই বলেছিলেন, যে তিনি দীপিকার জন্য সারা জীবন অপেক্ষা করতে পারেন। যাইহোক শেষপর্যন্ত দীপ্পি হ্যাঁ বলেই ফেলেন। তারপর দীর্ঘ ৬ বছর প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা।  

 

যাইহোক, রণবীর দীপিকার জন্য পাগল, একথা তাঁর ভক্তরাও জানেন। দীপিকা যে কথাই বলুন না কেন, সেকথার নড়চড় করেন না বলিউডের 'খলজি'। যাই হোক বিয়ের সম্প্রতি প্রথমবারের জন্য 'ফিল্মফেয়ার' ম্যাগজিনকে একটি সাক্ষাৎকার দেন দীপিকা পাড়ুকোন।

সেখানে দীপিকা নিজেকে 'ব্রাইড অফ দ্যা ইয়ার' বলেবেন কিনা, সেবিষয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, ''দীপিকা পাড়ুকোন, ওয়াইফ অফ রণবীর সিং পাড়ুকোন। '' আর দীপ্পির এই কথা শুনেই হাসিতে ফেটে পড়েন সঞ্চালক। রণবীর যেভাবে দীপিকা বলতে অজ্ঞান তাতে বিয়ের পর দীপিকার বদলে তিনিই স্ত্রীর পদবী নিজের নামের সঙ্গে জুড়বেন সেটা বিন্দুমাত্র অস্বাভাবিক নয়।   

 

শুধু এখানেই শেষ নয় সঞ্চালক মজা করে দিপ্পিকে প্রশ্ন করেন, বিয়ের পর আপনি নাকি সিনেমার পর্দায় চুমু খাবেন না বলে ঠিক করেছেন? উত্তরে লজ্জায় লাল দীপিকা ছি... বলে মাথা নিচু করে নেন। সম্প্রতি, ধূমধাম করে বিয়ে ও তিন তিনটে রিসেপশন পার্টি নিয়ে সোশ্যাল সাইটে ট্রোল হতে হয় দীপিকা পাড়ুকোনকে। তাঁকে ভক্তরা লেখেন, আপনি কি বিয়েতেই সব টাকা খরচ করে ফেলবেন? এর উত্তরে দীপিকা সাফ জানান, তাঁর কাছে অনেক টাকা আছে, চিন্তার কোনও কারণ নেই।

 

সম্প্রতি বিয়েকে একটা সুন্দর বিষয় বলেও মন্তব্য করেন দীপিকা। বলেন, বিয়ের পর তাঁর জীবনে 

 


Top