বিএনপির মঞ্চ থেকে রাগ করে নেমে গেলেন কাদের সিদ্দিকী | daily-sun.com

বিএনপির মঞ্চ থেকে রাগ করে নেমে গেলেন কাদের সিদ্দিকী

ডেইলি সান অনলাইন     ১৫ ডিসেম্বর, ২০১৮ ২৩:২৮ টাprinter

বিএনপির মঞ্চ থেকে রাগ করে নেমে গেলেন কাদের সিদ্দিকী

একাদশ জাতীয় নির্বাচনে ময়মনসিংহ ৭ (ত্রিশাল) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ডা. মাহবুবুর রহমান লিটনের সমর্থনে আয়োজিত পথসভায় বিএনপির মঞ্চ থেকে ক্ষিপ্ত হয়ে নেমে যান বঙ্গবীর কাদের সিদ্দিকী। আজ শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, ময়মনসিংহ ৭ (ত্রিশাল) আসনে বিএনপির মনোনীত প্রার্থী ডা. মাহবুবুর রহমান লিটনের সমর্থনে আয়োজিত পথ সভায় যোগদানের জন্য ঐক্যফ্রন্টের নেতারা সন্ধ্যার পর থেকে মঞ্চে আসতে থাকে। সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে পথসভায় বক্তব্য রাখছিলেন বিএনপি নেতা সেলিমা রহমান।

 

এ সময় কাদের সিদ্দিকী মঞ্চে আসলে তাকে বক্তব্য দেওয়ার সুযাগ করে দেয় বিএনপি নেতারা। পরে বক্তব্য শুরু হওয়ার দুমিনিটের মধ্যে রাগে মঞ্চ থেকে বক্তব্য চলাকালীন সময়ে মাইক রেখে সোজা গাড়িতে গিয়ে ওঠেন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি। বক্তব্য শেষ না করেই নেমে যাওয়ার সময় বিএনপি বা উপস্থিত কারো সঙ্গে কোনো কথা না বলে চলে যান তিনি।

 

সমাবেশে বক্তব্য প্রদানকালে কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করে বঙ্গবীর হয়েছি, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে বীরউত্তম খেতাব পেয়েছে। আজ ড. কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টের মাধ্যমে ধানের শীষ প্রতীক নিয়ে মাঠে নেমেছি।

 

কাদের সিদ্দিকী বক্তব্য চলাকালে সেলফি তোলা আর মোবাইলে ছবি তোলার ধাক্কাধাক্কি সামাল দিতে না পেরে তিনি বলেন, মঞ্চের আশেপাশের এসব নেতারাই দলকে নষ্ট করেছে। এদের কারণেই আজ এই দশা এই বলেই তিনি মঞ্চ থেকে নেমে সভাস্থল ত্যাগ করেন।

 


Top