ড. কামালকে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। | daily-sun.com

ড. কামালকে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

ডেইলি সান অনলাইন     ১৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৬ টাprinter

ড. কামালকে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

সাংবাদিকদের 'খামোশ' বলে হুমকি দিয়ে ও সাংবাদিক পেশা সম্পরকে অশালীন মন্তব্য করে বক্তব্য প্রদানের জন্য জাতিয় ঐক্য ফ্রন্টের আহবায়ক ডঃ কামাল হোসেনকে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়া তার বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়েছে বিএফ ইউ জে-বাংলাদেশ ফেদারেল সাংবাদিক ইউনিয়ন ও ধকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

 

গত ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধ চক্রের হোতা জামায়াত সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. কামালের অশোভন বক্তব্যের নিন্দা জানিয়ে সংগঠনের নেতারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রকাশ্যে ক্ষমা চেয়ে ওই বক্তব্য প্রত্যাহারের দাবি জানান।

 

 

বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি আবু জাফর সুরজ ও সাধারন সম্পাদক সোহেল হায়দার চৌধুরী আজ এক বিবৃতিতে বলেন- 'ড. কামাল হোসেনের  ঔদ্ধত্যপূর্ণ এ বক্তব্য মত প্রকাশের স্বাধীনতাকে খর্ব করে । প্রশ্ন করা একজন সাংবাদিকের পেশাগত দায়িত্ব । জবাব দেয়া না দেয়া নির্ভর করে উত্তরদাতার উপর। কিন্তু খামোশ বলে অশালীন ধমক দিয়ে ' কোথায় কাজ করেন? কত টাকা নিয়েছেন? আপনাকে চিনে রাখছি' - বলে ডঃ কামাল জে হুমকি দিয়েছেন টা মানহানিকর। তার এই বক্তব্য কোনক্রমেই গ্রহণযোগ্য নয়'।  

 


Top