টঙ্গী থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী রোডমার্চ দুপুরে | daily-sun.com

টঙ্গী থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী রোডমার্চ দুপুরে

ডেইলি সান অনলাইন     ১৫ ডিসেম্বর, ২০১৮ ১০:২৮ টাprinter

টঙ্গী থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী রোডমার্চ দুপুরে

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ রোডমার্চ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ শনিবার (১৫ ডিসেম্বর) দুপুর ২টায় টঙ্গীর শফিউদ্দিন সরকারি একাডেমি মাঠে পথসভার মধ্য দিয়ে রোডমার্চ শুরু হবে।

 

 

পরে ময়মনসিংহ হয়ে শেরপুর পর্যন্ত যাবে। রোডমার্চে ড. কামাল হোসেনসহ জোটের শীর্ষ নেতারা অংশ নেওয়ার কথা রয়েছে। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ‘রোডমার্চের প্রথম পথসভা হবে ঢাকায়। আজ দুপুর ২টায় টঙ্গীর শফিউদ্দিন সরকারি একাডেমি মাঠ থেকে এটি শুরু হবে। এরপরে গাজীপুর চৌরাস্তা, ময়মনসিংহের ভালুকা, ত্রিশাল, ময়মনসিংহ, ফুলপুর হয়ে শেরপুরে এই পথসভা শেষ হবে। ’

 

গত বৃহস্পতিবার জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির বৈঠক থেকে এই কর্মসূচি ঘোষণা দেওয়া হয়। শুক্রবার (১৪ ডিসেম্বর) জোটের আহ্বায়ক ড. কামাল হোসেনের সংবাদ সম্মেলনেও এই কর্মসূচি হবে বলে জানানো হয়।

 

সংবাদ সম্মেলনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ‘নির্বাচনি প্রচরাণায় সারাদেশে যেসব হামলার ঘটনা ঘটেছে, তার প্রতিবাদে আমরা রোডমার্চ কর্মসূচি ঘোষণা করেছি।

পথে কয়েকটি জায়গায় পথসভা হবে। ইতোমধ্যে কর্মসূচির বিষয়ে পুলিশকে চিঠি দিয়ে জানানো হয়েছে। ’ 

 

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন সকাল ৯টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। একই দিনে বিকাল ৩টায় বিএনপির নয়াপল্টন অফিস থেকে বিজয় র‌্যালি করা হবে।

 

১৭ ডিসেম্বর (সোমবার) তাদের ইশতেহার ঘোষণা করা হবে।  


Top