সিলেটে জ্বলে উঠেছেন মিরাজ | daily-sun.com

সিলেটে জ্বলে উঠেছেন মিরাজ

ডেইলি সান অনলাইন     ১৪ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪৩ টাprinter

সিলেটে জ্বলে উঠেছেন মিরাজ

সিরিজের দ্বিতীয় ওয়ানডের মতো আজ শেষ ম্যাচেও সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে আশা দেখাচ্ছেন শাই হোপ। ইতিমধ্যেই ৫৫ বলে ৬ বাউন্ডরিতে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন গত ম্যাচের এই অপরাজিত সেঞ্চুরিয়ান।

অন্যদিকে বল হাতে ঘূর্ণিঝড় তুলেছেন মেহেদী মিরাজ। তার জাদুতে ২৬ ওভার শেষে উইন্ডিজের স্কোর ৫ উইকেটে ৯৯ রান। শাই হোপ অপরাজিত ৫৫ রানে।

 

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডেতে টসে জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। শুরুতেই স্পিন আক্রমণে বিপদে পড়ে গেছে সফরকারী উইন্ডিজ। আক্রমণে নেতৃত্ব দিচ্ছেন মেহেদী মিরাজ। আগের ম্যাচের মতোই এবারও তার প্রথম শিকার চন্দ্রপল হেমরাজ (৯)। বলটি একটু টেনে দিয়েছিলেন মিরাজ। লেংথ পড়তে একটু গড়বড় করে সোজা পয়েন্টে মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ দেন হেমরাজ।

 

প্রথম উইকেটের মতো বাংলাদেশের দ্বিতীয় উইকেটও এলো মিরাজের হাত ধরে। ড্যারেন ব্রাভোকে বোল্ড করে ভাঙলেন জমে উঠতে থাকা জুটি। উইন্ডিজের দলীয় ৫৭ রানে লেগ-মিডল স্টাম্পে ঝুলিয়ে দিয়েছিলেন মিরাজ। ব্রাভো চেয়েছিলেন উড়িয়ে মারতে। কিন্তু বেশি জোরে শট খেলতে গিয়েই হয়তো করতে পারেননি টাইমিং। বল আঘাত হানে স্টাম্পে। ২৬ বলে ১০ রান করে ফিরলেন ব্রাভো।

 

তৃতীয় উইকেট আসে রুবেল হোসেনের স্থলাভিষিক্ত সাইফ উদ্দিনের হাত ধরে। তরুণ পেসারের সোজা বোল্ড হয়ে যান ১৯ রান করা স্যামুয়েলস। বিপজ্জনক শেমরন হেটমায়ার 'ডাক' মারেন মিরাজের বলে এলবিডাব্লিউ হয়ে। তরুণ স্পিনারের বলে মুশফিকের গ্লাভসে ক্যাচ দিয়ে চতুর্থ শিকার হন রোভম্যান পাওয়েল (১)।

 


Top