ছিনতাইয়ের অভিযোগে জাবির ৩ শিক্ষার্থীকে ২ বছরের জন্য বহিষ্কার | daily-sun.com

ছিনতাইয়ের অভিযোগে জাবির ৩ শিক্ষার্থীকে ২ বছরের জন্য বহিষ্কার

ডেইলি সান অনলাইন     ১৪ ডিসেম্বর, ২০১৮ ১৩:১৩ টাprinter

ছিনতাইয়ের অভিযোগে জাবির ৩ শিক্ষার্থীকে ২ বছরের জন্য বহিষ্কার

ক্যাম্পাসে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার অপরাধে ৩ শিক্ষার্থীকে ২ বছরের জন্য বহিষ্কার করে অফিস আদেশ জারি করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন। গত সোমবার বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত অফিস আদেশটি বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়।

 

বহিষ্কৃত ৩ জন হলেন, রসায়ন বিভাগের ৪৩ ব্যাচের শিক্ষার্থী মাজেদুল হাসান রবিন, দর্শন বিভাগের ৪৩ ব্যাচের শিক্ষার্থী আশরাফুল ইসলাম দ্বীপ, ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী মো. রায়হান পাটোয়ারী।

 

অফিস আদেশে বহিষ্কারের পাশাপাশি এই ৩ জনকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে এবং শাস্তি চলাকালীন ক্যাম্পাসে দেখা গেলে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার কথা বলা হয়েছে।

 

বহিষ্কারের কারণ হিসেবে অফিস আদেশে জানানো হয়, গত ২২ জুন একজন দর্শনার্থী তার বান্ধবীকে নিয়ে ক্যাম্পাসে ঘুরতে আসলে বহিষ্কৃতরা ওই দর্শনার্থীর মোবাইল-মানিব্যাগ ছিনিয়ে নেয়।

 

বহিষ্কৃতদের মধ্যে রবিন শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক পদে রয়েছেন এবং রায়হান ছাত্রলীগ কর্মী। দ্বীপ একসময় বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামাল উদ্দিন হলে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরে হল ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে হল থেকে বের করে দিলে সে রফিক-জব্বার হলে গিয়ে ওঠে। এরপর ছাত্রলীগের রাজনীতিতে তাকে সক্রিয় দেখা যায়নি।

 

 

সুত্রঃ পরিবর্তন 


Top