পাবনায় অধ্যাপক আবু সাইয়িদের প্রচারণায় হামলা | daily-sun.com

পাবনায় অধ্যাপক আবু সাইয়িদের প্রচারণায় হামলা

ডেইলি সান অনলাইন     ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৪:০৭ টাprinter

পাবনায় অধ্যাপক আবু সাইয়িদের প্রচারণায় হামলা

পাবনা-১ আসনের ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের নির্বাচনী প্রচারণায় হামলা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাবনার সাঁথিয়া বাজারে এ ঘটনা ঘটে।

এসময় অধ্যাপক আবু সাইয়িদের গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করে। এই ঘটনায় ৬/৭ জন আহত হয়। ঘটনার পরপরই সাথিয়া থানায় গিয়ে অভিযোগ করেন অধ্যাপক আবু সাইয়িদ।  

 

হামলার ঘটনায় অধ্যাপক আবু সাইয়িদ বলেন, আমি ধোপাদহ ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্যে যচ্ছিলাম। পথিমধ্যে সাঁথিয়া বাজারে পৌঁছে আমরা স্থানীয় লোকজনের সাথে কুশলাদি বিনিময় করি। এসময় অতর্কিত ভাবে শামসুল হক টুকুর লোকজন আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এসময় আমিসহ আমার প্রায় ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। একটি মোটরসাইকেলসহ সেই চালককেও খুঁজে পাচ্ছি না। মোট তিনটি মোটসাইকেল তারা নিয়ে গেছে বলেও জানান তিনি।

 

এমন সন্ত্রাসী কর্মকাণ্ডে কোনো ভাবেই সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয় নির্বাচন কমিশনের। আমার এলাকায় গণজোয়ার দেখে টুকুর লোকজনের মাথা খারাপ হয়ে গেছে। তাই তারা আমাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা করেছে। আমি দ্রুত সেখান থেকে সাঁথিয়া থানায় গিয়ে আশ্রয় নেই। এ ঘটনায় নির্বাচন কমিশন বরাবর লিখিত ভাবে বিষয়টি অবহিত করবেন বলেও জানান তিনি।  

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অধ্যাপক আবু সাইয়িদ নিজে এসে থানায় অভিযোগ করেছেন। তবে আমরা এ বিষয়ে আর কিছু বলতে পারছি না, কেননা নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক আমাদের চলতে হচ্ছে।   

 


Top