কাল সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু | daily-sun.com

কাল সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু

ডেইলি সান অনলাইন     ১১ ডিসেম্বর, ২০১৮ ২২:০৪ টাprinter

কাল সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামীকাল (বুধবার) সিলেট থেকে ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনী প্রচারণা শুরু করবে।

 

আজ মঙ্গলবার বিএনপির নয়াপল্টন কার্যালয়ে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের এক যৌথসভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

 

তিনি বলেন, ‘আমরা বুধবার হজরত শাহজালাল (র.) ও শাহ পরাণ (র.) এর মাজারে ফাতেহা পাঠের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করব। ’

 

নজরুল জানান, ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আবদুর রব ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীসহ তাদের জোটের আরও কয়েকজন নেতা সিলেট গিয়ে প্রচারণা শুরু করবেন।

 

তিনি আরও বলেন, জোট নেতারা দুই মাজারে ফাতেহা পাঠ শেষে সিলেট শহরে নির্বাচনী প্রচারণা চালাবেন। যদিও নির্বাচন কমিশন সোমবার প্রতীক বরাদ্দ দেয়ার পরই জোটের প্রার্থীরা অনানুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমে পড়েন।

 

নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী ও সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


Top