টাইগারদের সংগ্রহ ২৫৫ | daily-sun.com

টাইগারদের সংগ্রহ ২৫৫

ডেইলি সান অনলাইন     ১১ ডিসেম্বর, ২০১৮ ১৭:০২ টাprinter

টাইগারদের সংগ্রহ ২৫৫

 মুশফিক, তামিম এবং সাকিবের অনবদ্য হাফ সেঞ্চুরি ৫০ ওভারে বাংলাদেশকে এনে দিয়েছে ২৫৫ রান ৭ উইকেট হারিয়ে।  

 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টসে হেরে ব্যাটিংয়ে নামা বাংলাদেশ শুরুতে ধাক্কা খায় লিটন দাসের ইনজুরিতে।

গতিময় ক্যারিবীয় পেসার ওশান টমাসের একটি ইয়র্কার ফ্লিক করতে করতে গিয়ে বল গিয়ে লাগে লিটনের ডান পায়ের গোড়ালির নিচে। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় ৫* রান করা লিটনকে। এরপর ৬ বল খেলে কোনো রান না করেই থমাসের বলে ইমরুল কায়েস ক্যাচ দেন উইকেটকিপার শাই হোপের গ্লাভসে।

 

এরপর বাংলাদেশকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেয় তামিম-মুশফিকের জুটি। তৃতীয় উইকেটে ১১১ রান যোগ করেন তারা। দুজনেই তুলে নেন হাফ সেঞ্চুরি। তামিম ইকবাল ৬৩ বলে ৪ চার এবং ১ ছক্কায় ৫০ রানে দেবেন্দ্র বিশুর শিকার হলে ভাঙে এই জুটি। প্রায় ছক্কা হতে যাওয়া বলটি ডিপ মিড উইকেটের সীমানার ওপর থেকে দুর্দান্তভাবে তালুবন্দি করেন কেমার রোচ।

 

নিজের ইনিংস লম্বা করতে পারেননি মুশফিকুর রহিমও।

তার ৮০ বলে ৬২ রানের থামে ওশান টমাসের অফ স্টাম্পের বাইরের বলে গ্লাইড করতে গিয়ে। ব্যাটের কানায় লেগে বল চলে যায় কিপারের গ্লাভসে। দলের হাল ধরেন সাকিব-মাহমুদউল্লাহ। জমে ওঠে জুটি। ভালো খেলতে খেলতেই পাওয়েলের বলে বাজে শটে ক্যাচ তুলে দেন মাহমুদউল্লাহ (৩০)। ৬১ রানের দারুণ জুটির অবসান হয় হেটমায়ারের তালুবন্দি করা ক্যাচে।

 

 


Top