আজকের খেলার সম্ভাব্য একাদশ | daily-sun.com

আজকের খেলার সম্ভাব্য একাদশ

ডেইলি সান অনলাইন     ১১ ডিসেম্বর, ২০১৮ ১০:৫৯ টাprinter

আজকের খেলার সম্ভাব্য একাদশ

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামবে মাশরাফি বাহিনী। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টায়।

গত ম্যাচে জয় পাওয়ায় আজকের ম্যাচটি জিতলে একই সঙ্গে সিরিজ জয়ও নিশ্চিত হবে টাইগারদের। অন্যদিকে, সিরিজে টিকে থাকার জন্য ক্যারিবীয়দের সামনে জয় ছাড়া বিকল্প কোনো পথ খোলা নেই। এই যখন অবস্থা তখন বাংলাদেশের আগের ম্যাচের একাদশ নিয়ে নামার সম্ভাবনা বেশি।  

 

গত ম্যাচে চারজন ওপেনার খেলালেও কেবল ইমরুল কায়েস ছাড়া কেউ হতাশ করেননি। তবে জিম্বাবুয়ের বিপক্ষে দুটি শতক ও একটি অর্ধশতক হাঁকানো এই ওপেনারকে এই মুহূর্তে একাদশ থেকে ছেঁটে ফেলার সম্ভাবনা কম। অন্যদিকে, আগের ম্যাচে রান বেশি দিলেও অধিনায়ক মাশরাফির আস্থা অবশ্য অভিজ্ঞ রুবেল হোসেনের ওপরই থাকছে- এমনটাই মনে করা হচ্ছে। এসব ঠিকঠাক থাকলে গত ম্যাচের মতো এই ম্যাচে একাদশের বাইরে থাকতে হচ্ছে ইনফর্ম ব্যাটসম্যান মোহাম্মদ মিথুনকে। পাশাপাশি রুবেলের পরিবর্তে কোচ মোহাম্মদ সাইফউদ্দিনের পক্ষে ভোট দিলেও এই ম্যাচে পরিবর্তনের সম্ভাবনা ক্ষীণ।

 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
 তামিম ইকবাল, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম,সৌম্য সরকার,মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ,মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন,  মুস্তাফিজুর রহমান


Top