নৌকার প্রচারণায় সাকিব | daily-sun.com

নৌকার প্রচারণায় সাকিব

ডেইলি সান অনলাইন     ১০ ডিসেম্বর, ২০১৮ ২০:০০ টাprinter

নৌকার প্রচারণায় সাকিব

 আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামলেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তার প্রার্থী হওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে নিজের নাম প্রত্যাহার করেন সাকিব।

আজ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে নির্বাচন উপলক্ষে উন্নয়নের পক্ষে ভোট দিতে তরুণদের উদ্বুদ্ধ করার জন্য 'হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ' (#IamBangladesh) প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান।

 

জাতীয় টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক গতকালের ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের প্রথম ওয়ানডে ম্যাচের দিনের প্রসঙ্গ এনে বলেন, 'গ্যালারির দর্শকেরা কমপক্ষে আট-দশবার নৌকা নৌকা বলে চিৎকার করেছে। আমি নিশ্চিত, সারা দেশের মানুষই এমন কাজ করবেন এবং উন্নয়নের ধারাটা অব্যাহত রাখবেন। ৩০ ডিসেম্বর অবশ্যই উন্নয়নের পক্ষে সকাল থেকে ভোট দেবেন। আমরা সবাই জানি, আমরা কাকে ভোট দেব। অবশ্যই আমরা নৌকাকে ভোট দেব। '

 

অনুষ্ঠানে বিশিষ্টজনের মাঝে আরও উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। তিনি তরুণদের উদ্দেশ্যে বলেন, 'বাংলাদেশে যখন বড় বড় কনসার্ট হয়, তখন রাস্তায় টিকিট হাতে তরুণদের লম্বা লাইন দেখি। গত মাসে রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টে দেখছি, অনুষ্ঠানে প্রবেশের জন্য লম্বা লাইন।

কমপক্ষে এক মাইল তো হবেই। ভোটের দিন সকালে যেন সেই একই দৃশ্য দেখি। পক্ষ এখন একটাই। আমরা সেই পক্ষেই থাকব। আমরা নৌকায় ভোট দেব। '

 


Top