হিলারি-শাখরুখ ছাড়াও মঞ্চ মাতালেন বিয়ন্সে | daily-sun.com

হিলারি-শাখরুখ ছাড়াও মঞ্চ মাতালেন বিয়ন্সে

ডেইলি সান অনলাইন     ১০ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫০ টাprinter

হিলারি-শাখরুখ ছাড়াও মঞ্চ মাতালেন বিয়ন্সে

মুকেশ আম্বানির মেয়ের প্রাক-বিবাহ অনুষ্ঠানে একের পর এক বিস্ফোরণ, শাহরুখ, হিলারি তো বটেই, মঞ্চ জমজমাট বলিউড থেকে হলিউডে।

 

বিয়ের মরশুমে একের পর এক বিগ ফ্যাট ওয়েডিং।

ইশা আম্বানির বিয়ে বলে কথা, কোনও কমতি রাখছেন না রিলায়েন্স অধিকর্তা। বিয়ে উপলক্ষে প্রায় গোটা বলিউড পৌঁছেছেন উদয়পুরে। শনিবার রাতে বিটাউনের প্রথম সারির তারকারা ইশা ও আনন্দ পিরমলের সঙ্গীতের অনুষ্ঠান মাতিয়ে দিলেন নাচে-গানে। শাহরুখ-গৌরি থেকে ঐশ্বর্য রাই বচ্চন- অভিষেক বচ্চন প্রত্যেকে ছন্দে পা মিলিয়েছেন। তবে এদিন সন্ধ্যের মুখ্য আকর্ষন ছিল প্রাক্তন আমেরিকান সেক্রেটারি হিলারি ক্লিন্টন। তিনি নাচলেন শাহরুখ ও আমিরের সঙ্গে।

 

রবিবার উত্তেজনার পারদ তুঙ্গে ওঠে যখন আমেরিকান গায়িকা বিয়ন্সে গেয়ে ওঠেন। আদিত্য গ্রুপের উদয়ভিলা যেন আনন্দের সাগরে ভেসেছিল। লাল ও সোনালী স্লিট গাউনে গান গাইছিলেন বিয়ন্সে।

তাঁর রোমান্টিক ট্র্যাকগুলো ছিল ইশা ও আনন্দের উদ্দেশ্যে। এদিকে আরাধ্যাকে দেখা গেল লাভরাত্রির গানের ছন্দে কোমর দোলাতে। করণ জোহর নাচলেন কভি খুশি কভি গম ছবির গানে।

 

বাদ যাননি নীতা ও মুকেশ আম্বানিও। মেয়ের জন্য পারফর্ম করলেও তারাও। এমনকি হিলারিকে পরে পোজ দিতে দেখা গেল নীতা ও ইশার সঙ্গে। অরিজিত্ৎ সিং এর মেলোডি গানে রোমান্টিক মুডে কোমর দোলালেন পাত্র পাত্রী। কালা চশমা এবং দেশী গার্ল গানে অনুষ্ঠান মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ।

 

এবছরের প্রথমদিকে ইতালির লেক কোমোতে বাগদান হয়েছিল মুকেশ কন্যার। সেখানেও তাক লাগিয়ে দেওয়ার মতো অনুষ্ঠান করেছিলেন আম্বানিরা। আগামী ১২ ডিসেম্বর আনন্দ ও ইশার বিয়ের আসর বসছে রাজস্থানেই।


Top