আমি এখন সুখের ১২ তে রয়েছি: প্রিয়াঙ্কা | daily-sun.com

আমি এখন সুখের ১২ তে রয়েছি: প্রিয়াঙ্কা

ডেইলি সান অনলাইন     ১০ ডিসেম্বর, ২০১৮ ১৯:১৬ টাprinter

আমি এখন সুখের ১২ তে রয়েছি: প্রিয়াঙ্কা

দিল্লিতে আয়োজিত হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের প্রথম রিসেপশন। রাজধানীতে এই অনুষ্ঠানে নতুন এক জীবনে পা দিয়ে সংবাদ সংস্থা আইএএনএসকে প্রিয়াঙ্কা বলেন, " সুখের যদি ১ থেকে ১০ মানের কোনও স্কেল হয় তাহলে আমি এখন ১২ তে রয়েছি!” যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা ও নিক দুটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন ক্রিশ্চিয়ান ও হিন্দু রীতি মেনে।

দিল্লির অভ্যর্থনা অনুষ্ঠিত হয়েছিল তাজ প্যালেস হোটেলে। নব বিবাহিত নিক জোনাস বলেন, "আমি ভারতীয় বিবাহের একজন ফ্যান!” 

 

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের উৎসব শুক্রবার শুরু হয়। প্রতিটি মুহূর্ত চূড়ান্ত উপভোগ করেছেন নবদম্পতি, "এ সব সময়ই আনন্দের...এখানে ক্লান্তির কোনও জায়গা নেই” আইএএনএসকে জানান প্রিয়াঙ্কা। মঙ্গলবারের রিসেপশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও যোগ দেন এবং দম্পতিকে শুভ কামনা জানান।

 

 

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের ছবি প্রথম পিপলস ম্যাগাজিনের দ্বারা প্রকাশিত হয়। ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস খ্রিস্টীয় রীতিতে বিয়ে করেন এবং ২ ডিসেম্বরে হিন্দুরীতিতে বিয়ে করেন। খ্রিস্টীয় মতে বিয়ের জন্য প্রিয়াঙ্কার পাশে ছিলেন তাঁর মা মধু চোপড়া।

 

বিয়ের উত্সবে চোপড়া এবং জোনাসের পরিবারের সংযুক্তি সম্পর্কে প্রিয়াঙ্কা লিখেছিলেন: "আমাদের সম্পর্ক আমাদের যে বিশেষ জিনিসটি দিয়েছে তা হলো পরিবারের অবিচ্ছেদ্যতা যা একে অপরকে বিশ্বাস ও তাঁদের সংস্কৃতিকে ভালবাসে ও সম্মান করে। এবং তাই দুই রীতির সংমিশ্রণে আমাদের বিবাহের পরিকল্পনা!”

 

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়া বিয়ের সময় সারাক্ষণ প্রিয়াঙ্কার পাশে ছিলেন এবং নিকের তিন ভাই জো, ফ্রাঙ্কি এবং কেভিনকে দেখা গেছে বিয়ের অনুষ্ঠানে।

 


Top