ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩০ | daily-sun.com

ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩০

ডেইলি সান অনলাইন     ১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:০৮ টাprinter

ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩০

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের গজারিয়া বাসস্ট্যান্ড এলাকায় দুটি যাত্রীবাহী বাস ও একটি পিকআপ ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০ জন যাত্রী।

আজ সোমবার দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহতরা হলেন ইমার পরিবহনের যাত্রী গোপালগঞ্জ জেলার টুগিংপাড়া উপজেলার বর্নি গ্রামের সোলাইমান মোল্লার পুত্র হাফিজুর রহমান বাদশা (৪০) ও পিকআপ ভ্যানের হেলপার ভাঙ্গা উপজেলার সদরদি গ্রামের আব্দুল মুন্সির পুত্র আজিজুল রহমান মুন্সি(৫৫)।

 

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মাহফুজার রহমান জানান, সোমবার দুপুরে ঢাকাগামী ইগল পরিবহনের একটি বাস গজারিয়া বাসস্ট্যান্ড এলাকায় এসে লিভার ব্রাদার্সের একটি পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়। ঠিক সেই মূহর্তে পিরোজপুরগামী ইমার পরিবহনের একটি গাড়ি সেখানে আসলে ঈগল পরিবহনে বাসটি ইমার পরিবহনের পিছন দিকে গিয়ে মেরে দেয়।

 

এতে ঘটনাস্থলেই ইমার পরিবহনের এক যাত্রী ও পিকআপ ভ্যানের হেলপার নিহত হয়। এ সময় আহত বাস দুটির প্রায় ৩০ জন যাত্রীকে উদ্ধার করে মোকসেদপুর উপজেলা কমপ্লেক্স হাসপাতাল, ভাঙ্গা উপজেলা কমপ্লেক্স হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা, ভাঙ্গা ফায়ার সার্ভিস ও মোকসেদপুর ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালায়।

 


Top