‘আমি ‘দুষ্টু লোক’ চরিত্রে ব্র্যান্ডিং হয়ে গেছি’ | daily-sun.com

‘আমি ‘দুষ্টু লোক’ চরিত্রে ব্র্যান্ডিং হয়ে গেছি’

ডেইলি সান অনলাইন     ৯ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৫ টাprinter

 ‘আমি ‘দুষ্টু লোক’ চরিত্রে  ব্র্যান্ডিং হয়ে গেছি’

প্রায় দু’শোর বেশি ছবিতে রজতাভ দত্ত কাজ করেছেন। নানা ধরনের চরিত্রে তাঁকে দেখা গিয়েছে।

তবে যে ছবিতে তিনি দুষ্টু লোকের চরিত্রে অভিনয় করেছেন, সেই ছবিগুলি মূলত ভাল ব্যবসা করছে। তাই ওই ‘দুষ্টু লোক’ চরিত্রেই ব্র্যান্ডিং হয়ে গিয়েছে। তবে শুধুই ভিলেনের চরিত্রে অভিনয় করেননি তিনি, এমনই জানালেন।

 

পাভেল পরিচালিত  ‘রসগোল্লা’ ছবিতে রজতাভ দত্ত কালিদাস ইন্দ্র-র চরিত্রে অভিনয় করেছেন। অভিনেতার মতে, এই চরিত্রটিকে একদম নেগেটিভ চরিত্র বলা যায় না। বরং একটু গ্রে-শেড রয়েছে।

 

তাঁর মতে, ‘‘কালিদাস ইন্দ্র এমন একজন মানুষ, সেই সময়ে যে শুধুই মিষ্টি বিক্রেতা ছিলেন তা নয়, একজন সম্ভ্রান্ত শিক্ষিত মানুষও ছিলেন তিনি। নবীন দাশের নতুন উদ্যোগ তিনি শ্রদ্ধা করতেন, তবে নবীন-এর ওই নতুন মিষ্টির আবিষ্কারের জন্য তাঁর ব্যাবসার অনেক ক্ষতি হয়। তাই তিনি ওঁর বিরুদ্ধে চলে গিয়েছিলেন।

’’

 

‘রসগোল্লা’ ছবিতে অন্য সব চরিত্রগুলো খুবই গুরুত্বপূর্ণ। অভিনেতার মতে বাংলা ছবির ইতিহাসে এই ছবি এখটি কাল্ট ছবি হতে চলেছে।

 

রজতাভ দত্ত  ‘রসগোল্লা’ ছবিতে অভিনয় করছেন, তবে নিজে মিষ্টি খেতে কতটা ভালবাসেন জানতে চাইলে তিনি বলেন, মিষ্টি তাঁর খুবই প্রিয়, তবে কড়া মিষ্টি পছন্দ নয়। রসের মিষ্টির চেয়ে বরং নানা ধরনের সন্দেশ বেশি পছন্দ করেন। আবার বাঙালি মিষ্টি বেশি পছন্দের, ফিউশান মিষ্টি খুব বেশি পছন্দের নয়, চকোলেট তার পেস্ট্রিতেই ভাল লাগে। বাঙালি মিষ্টিতে রস, দুধ, ছানা, ক্ষীর হলেই বেশি ভাল লাগে।


Top