জয়ার দ্বিতীয় প্রযোজনায় আসছে ফুড়ুং | daily-sun.com

জয়ার দ্বিতীয় প্রযোজনায় আসছে ফুড়ুং

ডেইলি সান অনলাইন     ৮ ডিসেম্বর, ২০১৮ ২১:৩৪ টাprinter

জয়ার দ্বিতীয় প্রযোজনায় আসছে ফুড়ুং

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন দেবী সিনেমা মাধ্যমে। এই ছবিটি প্রযোজনা করে আবার আলোচনায় আসনে এবং বাজিমাত করেন তিনি।

ছবির মুক্তির আগে প্রচারণায় ছিল না কোন কমতি। তাই দর্শকরাও হতাশ করেননি। ছবিটি মুক্তির পর থেকেই প্রশংসা পেয়েছেন যেভাবে পাশাপাশি ব্যবসায়িক ভাবে সফলতাও পেয়েছে জয়া।

 

এবার‘দেবী’ ছবি থেকে প্রাপ্ত অর্থ দিয়ে আবারও নতুন চলচ্চিত্র নির্মাণের কথা জানালেন  জয়া। ছবিটির প্রিমিয়ার শোতে একথা জানিয়েছিলেন তিনি।

 

তিনি জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে এবার নির্মিত হবে ‘ফুড়ুং’ নামের একটি চলচ্চিত্র।

 

এ বিষয়ে এখনই কিছু বিস্তারিত জানাননি তিনি। জয়া বলেন, নতুন সিনেমার ঘোষণা দিয়েছি নতুন বছরকে সামনে রেখে। চমৎকার কিছু নিয়ে হাজির হতে চাই।

শিগগিরই বিস্তারিত জানাব।

 

তিনি বলেন, দেবী ছবিটি নিয়ে যা প্রত্যাশা ছিল দর্শক তার চেয়েও বেশি সাড়া দিয়েছেন। তাদের কাছে আমি ও দেবী ছবির টিম কৃতজ্ঞ। বিভিন্ন দেশের প্রবাসী দর্শকেরাও দেবী পছন্দ করেছেন। এটা সত্যি অনেক বড় উৎসাহ আমার জন্য। সবার ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়েই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি।

 

গেলো ১৯ সেপ্টেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘দেবী’। এই ছবির মাধ্যমেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন জয়া। সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করেন অনম বিশ্বাস।

 

হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হয় ‘দেবী’ ছবিটি। এই ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন অনম বিশ্বাস।

 

অন্যদিকে জয়া আহসানের প্রযোজনায় প্রথম ছবি এটি। ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন- মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ, সাবেত চরিত্রে ইরেশ যাকের।


Top