১২ বছর বয়সী এই মডেলকে নিয়ে উত্তাল নেট দুনিয়া | daily-sun.com

১২ বছর বয়সী এই মডেলকে নিয়ে উত্তাল নেট দুনিয়া

ডেইলি সান অনলাইন     ৮ ডিসেম্বর, ২০১৮ ২০:১৭ টাprinter

১২ বছর বয়সী এই মডেলকে নিয়ে উত্তাল নেট দুনিয়া

বলুন তো এ ছবিতে যাকে দেখা যাচ্ছে সে ছেলে না মেয়ে? ঘোল খেয়েছে নেট দুনিয়া। আর এই প্রশ্নের উত্তর পেতেই তোলপাড় নেট দুনিয়া।

তাই প্রশ্নটা থাকল আপনাদের জন্যও!

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বয়স মাত্র ১২। এই বয়সেই ইনস্টাগ্রাম সেলিব্রিটি হয়ে উঠেছে নেস। ফলোয়ারের সংখ্যা ২ লক্ষ ৮৫ হাজার!

থাইল্যান্ডের ফাঙ্গ-নাগা গ্রামের বাসিন্দা। ছোটবেলা থেকেই নেসের মেকআপের শখ। মায়ের মেকআপ বক্স নিয়ে ঘাঁটাঘাঁটি করত সে। এর জন্য অনেক বকুনি খেতে হয়েছে। কিন্তু সেই মেকআপই তাকে ইনস্টাগ্রাম সেলিব্রিটি বানিয়েছে।

 

 

এখন ইনস্টাগ্রামে সে মেকআপ স্কিল আর টিপসের ভিডিও শেয়ার করে। শুধু তাই নয়, ক্রস-ড্রেসিং করেও ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে।

নেসের এই ছবিগুলো প্রচুর শেয়ার ও লাইক হয়।

এর পরিচিতি আন্তর্জাতিক স্তরেও পৌঁছে গিয়েছে। কয়েকটি ফ্যাশন শো-এ ক্যাটওয়াকও করেছে সে। পরিচিতি বাড়ার সঙ্গে সঙ্গেও ওর উপার্জনও বাড়ে। সেই টাকা দিয়ে সম্প্রতি একটি বিলাসবহুল বাড়িও বানিয়েছে।

 

 

এ বার আসল পরিচয়টা দেওয়া যাক ওর। নাম নেস। সে মেয়ে নয়, ছেলে।

 মেকআপ আর মেয়েদের মতো ক্রিস-ক্রস ড্রেসিংয়ের জন্য বেশ পরিচিত। বিউটি টিপসের পাশাপাশি মেয়েদের পোশাকে ফ্যাশন করাও তার শখ।

এ ধরনের সাজগোজের জন্য স্কুলের ছেলেমেয়েরাও নেসকে নিয়ে হাসি-ঠাট্টা করত। কিন্তু নেস তার পরেও নিজের কাজ চালিয়ে গিয়েছে।

 

 

এ ব্যাপারে নেস বলে, ‘এতে আমার কিছু যায়-আসে না। মা-বাবা আমার এই কাজে খুশি। জীবনের প্রয়োজনগুলো মেটানো জরুরি। তাই এই শখটাই আমার সব কিছুর উৎস। ’

নেসের সবচেয়ে বড় ইউএসপি ও নিজেই। মেয়েদের পোশাক পরে মেকআপ করে নিজেকে এমন ভাবে সাজাতে দক্ষ যে পরিচয় না জানলে বোঝাই দায় যে ও মেয়ে না ছেলে!

 

 

 

 

 


Top