মনোনয়ন বঞ্চিতরা ভাঙচুর করলো বিএনপির গুলশান কার্যালয় | daily-sun.com

মনোনয়ন বঞ্চিতরা ভাঙচুর করলো বিএনপির গুলশান কার্যালয়

ডেইলি সান অনলাইন     ৮ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩৪ টাprinter

 মনোনয়ন বঞ্চিতরা ভাঙচুর করলো বিএনপির গুলশান কার্যালয়

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা। শনিবার সন্ধ্যায় এসব কর্মকাণ্ড ঘটে।

তবে কার্যালয়ের সামনে এখনও উত্তেজনা বিরাজ করছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।    

 

জানা যায়, চাঁদপুর-১ (কচুয়া) আসনে বিএনপির কারান্তরীণ নেতা সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনসহ বিভিন্ন আসনে জনপ্রিয় কয়েকজন নেতা চূড়ান্ত মনোনয়ন না দেওয়ায় তাদের সমর্থকরা বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করছেন। এছাড়া ঢাকা-১২ আসনের মনোনয়ন বাতিল এবং সেখানে আনোয়ারুজ্জামান আনোয়ারকে মনোনয়ন দেয়ার দাবিতে সমর্থকরা মিছিল করছেন। পাশাপাশি শেরপুর-২ আসনের (নকলা-নালিতাবাড়ী) মনোনয়নবঞ্চিত প্রার্থী প্রকৌশলী ফাহিম চৌধুরী পক্ষে তার সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করছেন।

 

মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। তাদের শান্ত করার চেষ্টা করেও কেন্দ্রীয় নেতারা ব্যর্থ হচ্ছেন।  

এর আগে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনকে চূড়ান্ত মনোনয়ন না দেওয়ায় তার শতাধিক সমর্থক নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে। এছাড়া সংবাদ সম্মেলন করে এহছানুল হক মিলনকে মনোনয়ন দেয়ার দাবিতে বিভিন্ন স্লোগান দেন তারা।  

 


Top