সোমবার থেকে শুরু হচ্ছে ‘গানের রাজা’ | daily-sun.com

সোমবার থেকে শুরু হচ্ছে ‘গানের রাজা’

ডেইলি সান অনলাইন     ৮ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৯ টাprinter

 সোমবার থেকে শুরু হচ্ছে ‘গানের রাজা’

আগামী সোমবার থেকে চ্যানেল আইতে অন্যতম জনপ্রিয় শিশুদের সংগীত প্রতিভা অন্বেষণের রিয়্যালিটি শো ‘গানের রাজা’ শুরু হচ্ছে।

 

এই সিজিনে বিচারক হিসাবে আসন অলংকৃত করবেন সংগীতশিল্পী সোমনূর মনির কোনাল ও ইমরান মাহমুদুল।

এরই পাশাপাশি বিভিন্ন পর্বে বহু প্রতিভাবান গায়ক গায়িকাকে দেখা যাবে।

 

 

১০ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া রিয়্যালিটি শো ‘গানের রাজ’ অনুষ্ঠানটি প্রতি সপ্তাহের সোম ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেলটিতে প্রচার হবে।

 

চ্যানেলটির পক্ষ থেকে জানানো হয়, এ শো-এর সাত বিভাগের বাছাইপর্ব শেষ হয়েছে। প্রতিযোগী শিশুদের বয়স ৬ থেকে ১৩ বছর পর্যন্ত। ৭ বিভাগ থেকে সেরা হয়েছে ৫০ জন। তাদের নিয়ে ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে মেগা অডিশনের শুটিং। মেগা অডিশন থেকে নানান পর্যায়ের গ্রুমিং ও তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্ব ধারণ ও প্রচারের পর গ্র্যান্ড ফাইনালের মাধ্যমে খুঁজে নেওয়া হবে যোগ্য ‘শিশু গানের রাজা’।

 

প্রচারের পর প্রতিটি পর্ব চ্যানেলটির ভেরিফাইড ইউটিউভ চ্যানেল, চ্যানেল আই-এর টেলিভিশনে আপলোড করা হবে। এ প্রতিযোগিতায় থাকবে কিছু ভিন্নতা।

যেমন, প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে, বিচারকরা ওদের খেলতে খেলতে শেখাবে। আর ওরা মজা করে গান শোনাবে যা প্রচার হবে চ্যানেল আই-এর এ রিয়েলিটি শোর মাধ্যমে। শিশুদের সাথে সার্বক্ষণিক কোমলমতি আচরণ ও দিক নির্দেশনার দিবেন অনুষ্ঠানের প্রধান দুই বিচারক।

 

এ প্রসঙ্গে ইমরান বলেন ‘গান হবে, ফান হবে। কোন রকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করবো এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিশুশিল্পী বের করে আনতে সক্ষম হবো। ’

 

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব থাকা সম্পর্কে কোনাল বলেন ‘বাচ্চদের মধ্যে থেকে যোগ্য শিশুশিল্পী বের করে আনবো। সেখান থেকে আমি নতুন কিছু শিখতে পারবো। আমি এর জন্য অপেক্ষা করছি। বাচ্চাদের সঙ্গী হয়ে থাকবো, বন্ধুর মতো হয়ে থাকবো। ’

 

অনুষ্ঠানের উপস্থাপক চ্যানেল আই সুপার ষ্টার টয়া ও শিশুশিল্পী সাহীর। পরিচালনায় তাহের শিপন। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ব্র্যান্ড এসিআই এক্সট্রা ফান কেক।


Top