ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী ৩ বন্ধুর মৃত্যু | daily-sun.com

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী ৩ বন্ধুর মৃত্যু

ডেইলি সান অনলাইন     ৮ ডিসেম্বর, ২০১৮ ০৯:১২ টাprinter

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী ৩ বন্ধুর মৃত্যু

 

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ধামরাই উপজেলার কেলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সাভারের আশুলিয়া থানার সিন্ধুরিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে গণবিশ্ববিদ্যালয়ের ছাত্র মৃদুল হোসেন, একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মানিক হোসেন ও মোমিন সিকদারের ছেলে এসএসসি পরীক্ষার্থী আবু কাউসার হোসেন হৃদয়। তারা সবাই মোটরসাইকেলের আরোহী।


নিহত হৃদয়ের দাদা আব্দুল বাছেদ জানান, মোটরসাইকেল মেরামত করার কথা বলে বিকেল ৩টায় তিন বন্ধু মিলে বাড়ি থেকে বের হয়েছিল। তবে ওরা কোথায় যাবে তা বলে যায়নি।


স্থানীয়রা জানান, মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো জ-১১-৩০৯০) সঙ্গে সাভারগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি তিন আরোহীসহ মোটরসাইকেলটিকে প্রায় ৫০ গজ হিঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন যুবক নিহত হন।


ধামরাই থানার এসআই আবু সাঈদ আল পিয়াল জানান, খবর পেয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করে।

 


Top