ফ্রিতে সিগারেট চেয়ে না পাওয়ায় দোকানদারকে পিটিয়ে হত্যা | daily-sun.com

ফ্রিতে সিগারেট চেয়ে না পাওয়ায় দোকানদারকে পিটিয়ে হত্যা

ডেইলি সান অনলাইন     ৭ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৪ টাprinter

ফ্রিতে সিগারেট চেয়ে না পাওয়ায় দোকানদারকে পিটিয়ে হত্যা

সাভার উপজেলার আশুলিয়ায় বাকিতে সিগারেট না দেওয়ায় ইলিয়াস মৃধা (৫০) নামের এক দোকানদারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

 

শুক্রবার সকালে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইলিয়াস আলী নড়াইলের লোহাগড়া থানাধীন পারমল্লিকপুর গ্রামের মৃত গোলাম রহমান মৃধার ছেলে। তিনি আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় তার মেয়ের জামাতা ফরিদের বাড়িতে থেকে চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

 

আটক মুরাদ ঢাকার আশুলিয়া থানাধীন কলতাসূতী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে। সে ওই এলাকার দিলা ব্যাপারীর পালক ছেলে বলেও জানিয়েছেন এলাকাবাসী।

নিহতের মেয়ে রুমা ও মনিরা জানান, সকালে স্থানীয় বখাটে মুরাদ তাদের বাবার দোকানে সিগারেট আনতে যায়। সিগারেট বাকিতে দিতে পারবে না জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ দোকানের পাশে থাকা লাঠি দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন দোকানি ইলিয়াস।

 

পরে এলাকাবাসীর সহায়তা স্বজনরা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসী ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

 


Top