কনকচাঁপার ফেসবুক আইডি ও ফ্যান পেজ হ্যাকড | daily-sun.com

কনকচাঁপার ফেসবুক আইডি ও ফ্যান পেজ হ্যাকড

ডেইলি সান অনলাইন     ৪ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৭ টাprinter

কনকচাঁপার ফেসবুক আইডি ও ফ্যান পেজ হ্যাকড

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নন্দিত কন্ঠশিল্পী ও এবারের জাতীয় নির্বাচনে বিএনপি থেকে আগামী সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ আসন থেকে পদপ্রার্থী কনকচাঁপার নিজ নামের ফেসবুক আইডি ও ফ্যান পেজ হ্যাকড হয়েছে। গতকাল সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কনকচাঁপা নিজেই।

 

তিনি জানান গত ২৯ নভেম্বর আনুমানিক রাত ৯.৩০ মিনিট তার ফেসবুক আইডি ও ফ্যান ডেজ হ্যাকড করা হয়েছে। বিষয়টি হ্যাকড হবার কিছুক্ষণের মধ্যে বুঝতে পারার পর পরই সাইবার ক্রাইমে অবগত করেন কনকচাঁপা। কিন্তু সাইবার ক্রাইম থেকে ধৈর্য্য ধরে অপেক্ষা করে তা উদ্ধার করার চেষ্টা করার কথা বলায় হয়। এরমধ্যে সেদিন রাতেই পল্টন থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরীও করা হয়েছে যার জিডি নং ১৯৭০। কিন্তু আজ পর্যন্ত ফেসবুক আইডি ও ফ্যোন ডেজ উদ্ধার না হওয়ায় কনকচাঁপা সংবাদ মাধ্যমকে জানাতে বাধ্য হয়েছে।

 

কনকচাঁপা বলেন,‘ বিগত বেশ কয়েকদিন আমি চেষ্টা করেছি আমার আইডি এবং ফ্যান পেজ উদ্ধারের জন্য। কিন্তু কোনভাবেই তা উদ্ধার করা যাচ্ছেনা। আমি বিষয়টি সাইবার ক্রাইমে অবগত করেছি। পাশাপাশি পল্টন থানায় এই বিষয়ে অবগত করে সাধারণ ডায়েরীও করেছি।

যেহেতু আমার ফেসবুক আইডি এবং ফ্যান পেজ আপাতত আর আমার কন্ট্রোলে নেই তাই যদি এর পরবর্তী সময়ে কোন ধরনের বিভ্রান্তি মূলক স্ট্যাটাস দেয়া হয় তাহলে এর দায়ভার আমার থাকবেনা। আমি একজন সঙ্গীত শিল্পী, এদেশের গান পাগল আমার গানকে ভালোবেসে তারা আমাকে আজকের কনকচাঁপায় পরিণত করেছেন। দেশ এবং দেশের মানুষের জন্য একজন শিল্পী হিসেবে, রাজনীতিবিদ হিসেবে আমি নিবেদিত হয়ে সারা জীবন কাজ করে যেতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। ’

 

কনকচাঁপা জানান সাইবার ক্রাইম থেকে এখনো চেষ্টা করা হচ্ছে তার আইডি ও ফ্যান পেজ উদ্ধারের জন্য। আপাতত নির্বাচনী প্রচারণা নিয়েই ভীষণ ব্যস্ত আছেন কনকচাঁপা।

 

এদিকে ৩২ বছর পর মইনুল ইসলাম খানের সুর সঙ্গীতে ‘কবি’ নামক একটি নতুন সিনেমায় গান গেয়েছেন কনকচাঁপা। তুহিন তোফাজ্জলের লেখা ‘ জীবনে যা কিছু চাওয়া, তোমাকে ভালোবেসে পেয়েছি’ শিরোনামের গানটির রেকর্ডিং-এর কাজ এরইমধ্যে সম্পন্ন হয়েছে।

 


Top