শরীয়তপুর পালং বাজারে আগুন: ২ জনের মৃত্যু | daily-sun.com

শরীয়তপুর পালং বাজারে আগুন: ২ জনের মৃত্যু

ডেইলি সান অনলাইন     ৩০ নভেম্বর, ২০১৮ ১০:২৮ টাprinter

শরীয়তপুর পালং বাজারে আগুন: ২ জনের মৃত্যু

শরীয়তপুর শহরের পালং বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে কাপড়ের দোকান, মিষ্টির দোকান, স্বর্ণের দোকান ও বসতবাড়িসহ অন্তত ১৫টি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। দোকানের ভিতরে আটকা পরা পলাশ বৈরাগী (২৬) ও বিশ্বজিৎ সরকার নামে ২ জন মিষ্টির দোকানের কর্মচারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোররাত ৪টার দিকে হঠাৎ একটি দোকানে আগুন দেখতে পায় বাজার পাহাদাররা। সাথে সাথে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে ডামুড্যা, গোসাইরহাট ও মাদারীপুর থেকে আরো ৩টি ইউনিট তাদের সাথে যোগদেয়। প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে স্বক্ষম হয় ফায়ার সার্ভিস কর্মীরা। এর মধ্যে বাজারের ২টি কাপড়ের দোকান, স্বর্ণের দোকান, পাইকারী মুদি দোকান, ৪টি বসত বাড়ি সহ অন্তত ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন বাজারের ব্যবসায়ীরা।  

 

শরীয়তপুর ফায়ার সার্ভিসের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মো.আব্দুর রহমান বলেন, ভোর রাত চারটার দিকে পালং বাজারে আগুন লাগার খবর পেয়ে ছুটে আসি। ২ ঘণ্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। একটি মিষ্টির দোকানের ভিতরে আটকা পরা দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি।   

 


Top