৫ ওভারেই ইরফানের ইংল্যান্ড সফর শেষ, কারণ ইনজুরি | daily-sun.com

৫ ওভারেই ইরফানের ইংল্যান্ড সফর শেষ, কারণ ইনজুরি

ডেইলি সান অনলাইন     ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১৫ টাprinter

৫ ওভারেই ইরফানের ইংল্যান্ড সফর শেষ, কারণ ইনজুরি

 

শুরু হতে না হতেই শেষ হয়ে গেল পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ ইরফানের ইংল্যান্ড সফর। ইনজুরির কারণে দীর্ঘদেহী বোলারের ইংল্যান্ডের সাথে আর কোনো ম্যাচ খেলা হবে না। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে বৃহস্পতিবার চতুর্থ ওয়ানডেতে ইনজুরিতে পড়েছেন ইরফান। তাই এই সফরে আর খেলা হবে না তার। ৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার ইরফান আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে লম্বা খেলোয়াড়। টেস্ট দলে ছিলেন না।

 

ওয়ানডে দলেও প্রথমে রাখা হয়নি তাকে। ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ ইনজুরিত পড়লেন। ২৭ আগস্ট দলের সাথে যোগ দিলেন ইরফান। এরপর ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে মাঠে নেমে শুরুটা ভালো ছিল। কিন্তু ৫ ওভার বোলিংয়ের পর পেশির টানে আর বল করতে পারেননি। হেডিংলির ম্যাচটি ৪ উইকেটে হেরে ৫ ম্যাচের সিরিজে ৪-০ তে পিছিয়ে পড়ে পাকিস্তান। কিন্তু ৩৪ বছরের ইরফান মাঠে থাকলে গল্পটা ভিন্নও হতে পারতো।

 

জ্যাসন রয় ও অ্যালেক্স হেলসকে তুলে নিয়েছিলেন বাঁ হাতি বোলার ইরফান। ৭২ রানে ৪ উইকেট হারিয়েছিল ইংল্যান্ড। পরে তারা ধাক্কা সামলে জিতে নেয় ম্যাচ। ইরফানের জায়গা নিচ্ছেন আরেক পেসার হাসান আলি। রবিবার শেষ ওয়ানডের পর বুধবার সফরের শেষ ম্যাচ খেলবে পাকিস্তান। সেটি একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ। 

 

 


Top