গোল রুখে দিল কুকুর! (ভিডিও) | daily-sun.com

গোল রুখে দিল কুকুর! (ভিডিও)

ডেইলি সান অনলাইন     ২১ নভেম্বর, ২০১৮ ১২:০৩ টাprinter

গোল রুখে দিল কুকুর! (ভিডিও)

গোলরক্ষকের দুর্দান্ত সেভ হোক অথবা ফুটবলারের ব্যর্থতা। আবার বারপোস্ট হোক কিংবা ক্রসবারের বাধা হয়ে দাঁড়ানো।

ফুটবলে পেনাল্টি মিসের কারণ একাধিক হতে পারে। কিন্তু পেনাল্টি মিসের কারণ এবং সে তালিকায় নতুন সংযোজন হল এমন ঘটনা, যা শুনলে তাজ্জব হবেন আপনিও। সম্প্রতি এমনই তাজ্জব করা একটি ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়।

 

নির্ধারিত সময়ে খেলার ফল অমিমাংসিত থাকায় ম্যাচ গড়াল টাইব্রেকারে। পেনাল্টি শুট আউট চলাকালীন উত্তেজনা কয়েকগুণ বাড়িয়ে দিয়ে মাঠে ঢুকে পড়ল একটি সারমেয়। বিপক্ষের নেওয়া শট গোলরক্ষক অনুমান করতে না পেরে সম্পূর্ণ উল্টোদিকে ডাইভ দিলেও অজান্তেই উদ্ধারকর্তা হয়ে গোল বাঁচাতে এগিয়ে আসে সেই সারমেয়। গোলরক্ষককে পরাস্ত করে বিপক্ষ ফুটবলারের নেওয়া শট ঠিক গোলমুখে ঢোকার মুহূর্তে তার গায়ে লেগে দিক পরিবর্তন করে।

 

স্পটকিক নেওয়া ফুটবলারটি তো বটেই, ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান গ্যালারিতে উপস্থিত দর্শক থেকে ডাগ আউটে উপস্থিত কর্মকর্তারাও। ঘটনার পর পুনরায় তারা পেনাল্টি কিক পাওয়া উচিত কিনা, তা নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দু’দলের খেলোয়াড়রাও।

গোটা ঘটনায় স্বভাবতই গ্যালারি জুড়ে ওঠে হাসির রোল। আর নেট দুনিয়ায় ছোট্ট সারমেয়র সেই কীর্তি ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়।

 

তবে ফুটবল মাঠে সারমেয়র অযাচিত উপস্থিতিতে এমন আকস্মিক খেলা বন্ধ হওয়ার ঘটনা নতুন কিছু নয়। এর আগে বলিভিয়ান প্রিমিয়র লিগের ম্যাচ চলাকালীন একটি পুলিশি কুকুরের বল নিয়ে পালানোর ঘটনায় বিঘ্ন ঘটেছিল ম্যাচের। এছাড়াও ইংল্যান্ডের কোন এক ডিভিশন ম্যাচ চলাকালীন শিকারী কুকুরের প্রবেশের ঘটনায় বেশ কিছুক্ষণ বন্ধ থেকেছিল খেলা

 


Top