‘বাবার বিয়েতে মা আমাকে সাজিয়ে দিয়েছিলেন’ | daily-sun.com

‘বাবার বিয়েতে মা আমাকে সাজিয়ে দিয়েছিলেন’

ডেইলি সান অনলাইন     ১৯ নভেম্বর, ২০১৮ ১৫:২৭ টাprinter

‘বাবার বিয়েতে মা আমাকে সাজিয়ে দিয়েছিলেন’

কফি উইথ করণ এর ষষ্ঠ সিজনের সর্বশেষ পর্বে এসেছেন সাইফ আলি খান এবং তার মেয়ে সারা আলি খান। সেখানে সাইফ-কারিনার বিয়ে নিয়ে কথা বললেন সারা।

জানালেন, বিয়েতে সারাকে সাজিয়ে দিয়েছিলেন সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতা। সাইফ-সারার সম্পর্ক বন্ধুর মতো। নতুন মা কারিনা কাপুরের সঙ্গেও সারার সম্পর্ক দারুণ। ভাই ইব্রাহিম ও তার সামনেই সাইফ-কারিনার বিয়ে হয়েছিল। বিষয়টিতে তারা সহজ ভাবে নিলেও মিডিয়া কিংবা ভক্তরা সহজ ভাবে নিতে পারেনি। আর সেজন্য শুনতে হয়েছে নানা রকম কথা।

 

সাইফ জানান, কারিনার সঙ্গে বিয়ের আগে অমৃতাকে একটি চিঠি দিয়েছিলেন সাইফ। দেয়ার আগে চিঠিটা কারিনাকেও দেখিয়ে নিয়েছেন। চিঠিতে লেখা ছিল, ‘তুমি জানো যে এটা আমার জীবনের নতুন একটি অধ্যায়।

আর তুমি আমাদের অতীত সম্পর্কেও সবকিছু জানো। ’ চিঠি পাঠানোর পরে সারা ফোন করে আমাকে বলে, ‘আমি এমনেও আসতাম বিয়েতে। তবে এখন আরও আনন্দ নিয়ে আসবো। ’ এরপর সারা বলেন, ‘বিয়েতে মা আমাকে সাজিয়ে দিয়েছিল। ’

 

‘কেদারনাথ’ দিয়েই বলিউডে যাত্রা শুরু হচ্ছে সারা আলি খানের। ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। ‘কেদারনাথ’ মুক্তি পাবে ৭ ডিসেম্বর। প্রথম ছবি মুক্তির আগেই ‘সিম্বা’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন সারা আলি খান। ‘সিম্বা’ ছবিতে সারার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে। ‘সিম্বা’ মুক্তি পাবে ২৮ ডিসেম্বর।

 


Top