প্রশংসায় ভাসছে ধ্রুব-অপূর্বর ‘তোমার উঁকি ঝুঁকি’ | daily-sun.com

প্রশংসায় ভাসছে ধ্রুব-অপূর্বর ‘তোমার উঁকি ঝুঁকি’

ডেইলি সান অনলাইন     ১৮ নভেম্বর, ২০১৮ ১৬:৩৭ টাprinter

প্রশংসায় ভাসছে ধ্রুব-অপূর্বর ‘তোমার উঁকি ঝুঁকি’

প্রকাশের সময়সীমা মাত্র তিনদিন কিন্তু প্রশংসার জোয়ারে ভাসছেন ধ্রুব আর অপূর্ব প্রকাশের মুহুর্ত থেকেই। বলছি কয়েকটি গানে কোটি পেরুনো এই সময়ের জনপ্রিয় শিল্পী ধ্রুব গুহ’র নতুন গান ‘তোমার উঁকি ঝুঁকি’র কথা।

গান গেয়েছেন ধ্রুব, আর তার গানে প্রথমবার মডেল হয়েছেন এই সময়ের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সঙ্গে আছেন কলকাতার রাইমা সেন। যে কারণে গানের প্রতি ধ্রুব ভক্তদের মুক্তির পূর্ব পর্যন্ত দুর্নিবার আকর্ষণ ছিলো। তাই গত শুক্রবার সন্ধ্যায় গানটি ধ্রুব মিউজিক স্টেশনের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশের সাথে সাথেই শ্রোতা দর্শক গানটি দেখার জন্য ঝাপিয়ে পড়েন। আর কয়েক মুহুর্তেই যেন তা ছড়িয়ে পড়ে দেশে বিদেশে ধ্রুব ভক্তদের মধ্যে। কয়েকটি কারণে এই গানের প্রতি শ্রোতা ভক্তদের আলাদা আগ্রহ ছিলো।

 

এক. সবসময়ই ধ্রুব গুহ তার গানে নতুনত্ব আনেন, তাই এবারের গানে কী আছে তা দেখার অপেক্ষায় ছিলেন সবাই।

 

দুই. প্রথমবারের মতো ধ্রুব’র গানে মডেল হয়েছেন অপূর্ব। অপূর্ব এমনই একজন অভিনেতা তিনি তার প্রত্যেকটি কাজের ব্যাপারে খুবই সচেতন।

তাই অপূর্ব যখন মডেল হিসেবে কাজ করেছেন তখন নিশ্চয়ই একটা ভিন্ন ধরনের কাজ হয়েছে, এটা অপূর্ব ভক্তদের মধ্যে আকাঙ্খা তৈরী করে।

 

তিন. এই গানেই সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন প্রথম ধ্রুব গুহ’র গানে মডেল হিসেবে কাজ করেছেন। এই তিনটি কারণে ‘তোমার উঁকি ঝুঁকি’র প্রতি শ্রোতা দর্শকের আগ্রহ ছিলো ভীষণ। ইউটিউবে প্রকাশের পর থেকে গানটির ভিউয়ার্স প্রতিদিন দ্রুত বেড়ে চলেছে। আর তাতেই বুঝা যাচ্ছে গানটি সবাই কতোটা আগ্রহ নিয়ে দেখছেন।

 

ধ্রুব গুহ বলেন,‘ তোমার উঁকি ঝুঁকি নিয়ে শুরু থেকেই আমার প্রত্যাশা ছিলো ভীষণ। কারণ এই গানটির জন্য সত্যিই আমি অনেক সময় দিয়েছি। দেশের বাইরে শুটিং হয়েছে। সর্বোচ্চরকম আয়োজন ছিলো গানটিতে। আমার ভীষণ প্রিয় একজন অভিনেতা অপূর্ব এই গানে অসাধারণ পারফর্ম্যান্স করেছে। সঙ্গে রাইমার কথাতো অবশ্যই বলতে হয়। গানটির সুন্দর কথার জন্য ধন্যবাদ তরিক তুহিনকে এবং সুর করার জন্য আহম্মেদ হুমায়ূনকে। গানটির নান্দনিক মিউজিক ভিডিও নির্মাণের জন্য অরিত্র কর্মকারের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা। গানটি সবার মন ছুয়েঁ যাচ্ছে এটাই একজন সঙ্গীতশিল্পী হিসেবে আমার সত্যিকারের ভালোলাগা। ’

 

অপূর্ব বলেন,‘ ধ্রুব দা’র প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ যে তিনি আমাকে এমন একটি ভালো গানের সাথে, অনেক আয়োজনের মধ্যদিয়ে দর্শকের সামনে সুন্দরভাবে আমাকে এবং রাইমাকে তুলে ধরেছেন। গানটির জন্য আমি সত্যিই প্রতিদিনই অনেক প্রশংসার বাণী শুনছি। একটি ভালো গান সবার মন ছুয়েঁ যায় এই গানটি নতুন করে আবারো তার প্রমান দিলো। ভালো গানের সাথে যদি মিউজিক ভিডিওটা যথাযথ হয় তাহলে সেটা দর্শকের মনে রয়ে যায় বহুকাল। আমার বিশ্বাস তোমার উঁকি ঝুঁকিও রয়ে যাবে বহুদিন। ’

 

গত শুক্রবার রাজধানীর কারওয়ান বাজারের একটি অভিজাত রেঁস্তোরায় গানটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

 


Top