ফেরদৌস স্কুটি চালানো শেখাচ্ছেন পূর্ণিমাকে | daily-sun.com

ফেরদৌস স্কুটি চালানো শেখাচ্ছেন পূর্ণিমাকে

ডেইলি সান অনলাইন     ১৮ নভেম্বর, ২০১৮ ১৬:৩০ টাprinter

ফেরদৌস স্কুটি চালানো শেখাচ্ছেন পূর্ণিমাকে

বেশকিছুদিন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে পেশাগত কাজ থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। তবে সুস্থ হয়ে আবারো তিনি তার পেশাগত কাজে ফিরেছেন।

এরইমধ্যে গাজীপুরে একটি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন তিনি। আগামী ডিসেম্বরে অবশেষে শুরু হতে যাচ্ছে ফেরদৌস’র প্রযোজনা সংস্থা ‘নূজহাত ফিল্মস’  ও নেয়ামুলের প্রযোজনা সংস্থা ‘ইচ্ছেমতো’ প্রযোজিত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। এই সিনেমায় পূর্ণিমাকে একজন এনজিও কর্র্মীর চরিত্রে অভিনয়ে  দেখা যাবে। যেহেতু একজন এনজিও কর্মী হিসেবে গ্রামের এই প্রান্ত থেকে ঐ প্রান্তে তাকে ছুটে বেড়াতে হবে তাই তাকে গল্প অনুযায়ী তাকে একটি স্কুটিতে চড়ে গ্রামের পর গ্রামে ঘুরে বেড়াতে হবে। আর তাই প্রয়োজন হয়ে দেখা দিয়েছেন পূর্ণিমার স্কুটি শেখার। তাকে স্কুটি শেখানোর গুরু দায়িত্ব নিয়েছেন ফেরদৌস। এরইমধ্যে গত শুক্রবার থেকে ফেরদৌস পূর্ণিমাকে স্কুটি চালানো শেখাচ্ছেন। টানা এক সপ্তাহ তিনি এই স্কুটি চালানোর প্রশিক্ষক হিসেবে পূর্ণিমাকে স্কুটি শেখাবেন। তবে না এ জন্য অবশ্য ফেরদৌস প্রশিক্ষক হিসেবে কোন আলাদা পারিশ্রমিক পাচ্ছেন না।

 

 

অনেকটা হেসেই ফেরদৌস বলেন,‘ যেহেতু সিনেমার গল্পের প্রয়োজনেই পূর্ণিমাকে আমার স্কুটি চালানো শেখাতে হচ্ছে এবং আমিই এ সিনেমার প্রযোজক সে কারণে এর জন্য কোন পারিশ্রমিক নিচ্ছিনা। তাছাড়া পূর্ণিমা আমার খুউব ভালো একজন বন্ধু, বন্ধুর জন্য আরেকজন বন্ধুকে কতো কিছুই করতে হয়। তবে যাই হোক না কেন, আমি চেয়েছি পূর্ণিমা স্কুটি শিখেই এতে অভিনয় করুক। চাইলেই ডামি ব্যবহার করা যেতো। কিন্তু সেটা ভালো দেখাতো না। ’

 

পূর্ণিমা বলেন,‘ গাঙচিলের গল্পের প্রয়োজনেই পরিচালক এবং প্রযোজকের আগ্রকে কস্ট হলেও আমি স্কুটি চালানো শিখছি। এর আগে স্কুটি বা সাইকেল চালানো কখনোই শিখিনি আমি। তবে আমার বিশ্বাস কয়েকদিনের টানা চেষ্টায় বেশ ভালো স্কুটি চালানো শিখে ফেলবো, সেই আতœ বিশ্বাস আছে আমার। ফেরদৌসকে ধন্যবাদ আমার পাশে থেকে আমাকে স্কুটি চালানোতে সহযোগিতা করছে। আমার খুউব ভালো একজন বন্ধুর কাছে আমি এটা শিখছি এটাও অবশ্য আমার অনেক ভালোলাগার। ’  ওবায়দুল কাদেরের গল্পে ‘গাঙচিল’র চিত্রনাট্য করেছেন মারুফ রেহমান। এদিকে ডিসেম্বরের শুরুতেই ফেরদৌস পূর্ণিমার নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ সিনেমারও শুটিং শুরু হবে। পূর্ণিমা নিয়মিত আরটিভিতে প্রচার চলতি ‘এবং পূর্ণিমা’রও উপস্থাপনা করছেন। গত শুক্রবার তার নিমন্ত্রণে এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মিনার ও প্রীতম।

 


Top