হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ | daily-sun.com

হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ

ডেইলি সান অনলাইন     ১৮ নভেম্বর, ২০১৮ ১৬:২৮ টাprinter

হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ

 

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম নিয়ে বানানো তথ্যচিত্র ‘হাসিনা : এ ডটার’স টেল’-এর প্রদর্শনীতে ‘TALE’ বানান ভুল করায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা হলকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।


রবিবার (১৮ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী ব্রিটিশ ল স্টুডেন্টস-এর সাবেক সাধারণ সম্পাদক সাদ আল আলম চৌধুরীর পক্ষে ব্যারিস্টার নওরোজ এম আর চৌধুরী রেজিস্ট্রি ডাকযোগে এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।

খবর জাগো নিউজ।


লিগ্যাল নোটিশে বলা হয়েছে, “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে বানানো তথ্যচিত্রের নাম ‘HASINA- A DAUGHTER’S TALE’, কিন্তু ব্লকবাস্টার তাদের প্রদর্শনীতে ‘HASINA- A DAUGHTER’S TAIL’ হিসেবে লিখেছে। যা প্রধানমন্ত্রীর নামের সম্মান ও মানহানি ঘটেছে। ”


ব্লকবাস্টার সিনেমা হলের এ ভুলের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানের যে ক্ষতি হয়েছে তা ১ হাজার কোটি টাকার কম নয় বলেও নোটিশে উল্লেখ করা হয়।


একই সঙ্গে নোটিশপ্রাপ্তির ২৪ ঘণ্টার মধ্যে ভুলের জন্য ব্লকবাস্টার কর্তৃপক্ষকে জনসম্মুখে ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়।

 

প্রসঙ্গত, গত ১৬ নভেম্বর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ মুক্তি পেয়েছে। ওইদিন রাজধানীর স্টার সিনেপ্লেক্স, মধুমিতা সিনেমা হল, ব্লকবাস্টার সিনেমাস ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে একযোগে মুক্তি পায়।


এর একদিন আগে ১৫ নভেম্বর সন্ধ্যায় ৭০ মিনিট ব্যাপ্তির এই ডকুফিল্মটি রাজধানীর স্টার সিনেপ্লেক্সে উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

 

 


Top