মোবাইল গেম খেলে জিতলেই মিলছে রাশি রাশি সোনা | daily-sun.com

মোবাইল গেম খেলে জিতলেই মিলছে রাশি রাশি সোনা

ডেইলি সান অনলাইন     ১৭ নভেম্বর, ২০১৮ ১৮:৩৭ টাprinter

মোবাইল গেম খেলে জিতলেই মিলছে রাশি রাশি সোনা

অনলাইন মোবাইল গেমে আসক্তি রয়েছে অনেকেরই। তা নিয়ে প্রচুর বকাঝকাও হয়তো শুনতে হয়।

কিন্তু মোবাইল গেম খেলে সোনা জেতার কথা শুনেছেন কখনও? অবাক লাগলেও এমনটাই ঘটছে এ বার। প্ল্যানেট গোল্ড রাশ নামে একটি মোবাইল গেম খেলে জিতলেই পুরস্কার হিসাবে পাওয়া যাচ্ছে এই সোনা।

 

আইটিউনস অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হচ্ছে ওরেগন-বেস গেমটি। আমেরিকায় জনপ্রিয়তম গেম এটি। এই গেম খেললেই একটা নির্দিষ্ট সময়ের জন্য সত্যিকারের সোনা পাওয়া যাচ্ছে।

প্রতি দিন গেমাররা এই টুর্নামেন্টে খেলে জিতলে পাবেন এক আউন্স সোনার আট ভাগের এক ভাগ। যা প্রায় ৪ গ্রামের সমান প্রতি সপ্তাহে সর্বাধিক দু’আউন্স করে সোনা জিততে পারবেন। রবিবারে দু’টি সুযোগ থাকছে সোনা জেতার।

 

একটা টুর্নামেন্টে প্রতিদিন যত বার ইচ্ছা অংশগ্রহণ করা যাবে।

সবচেয়ে ভাল গেমাররা সপ্তাহের শেষে অতিরিক্ত সোনা উপহার পাবেন। ইউটিউব ভিডিয়োতে শেয়ারও হয়েছে এই গেম খেলে সোনা জেতার অভিজ্ঞতা।

 

গেমটি যদিও বেশ কঠিন, সোনার খনিতে অভিযান বলা যেতে পারে। বিভিন্ন ধরনের কঠিন পর্যায় রয়েছে এতে। যেমন, উৎস সন্ধান করা, চ্যালেঞ্জ খুঁজে বের করা ইত্যাদি। সংবাদ সংস্থা সিএনএনের খবর অনুযায়ী, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইউরোপের একাধিক দেশ-সহ মোট ২৪টি দেশে এই গেম খেলা যাচ্ছে।

 

টোড হফম্যান নামে এক ব্যক্তি নিজেই সোনা উপহার দিচ্ছেন এই গেমের বিজয়ীদের। প্যাট্রিক টোগাস নামে অপর এক ব্যক্তির সঙ্গে হাত মিলিয়ে এই অনলাইন গেমটি শুরু হয়েছিল ২০১৭ সালের সেপ্টেম্বরে।


Top