পত্রিকার সম্পাদকদের সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট | daily-sun.com

পত্রিকার সম্পাদকদের সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট

ডেইলি সান অনলাইন     ১৬ নভেম্বর, ২০১৮ ১৮:৪৭ টাprinter

পত্রিকার সম্পাদকদের সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট

বিভিন্ন পত্রিকার সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করে পরামর্শ ও সহযোগিতা চেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানে হোটেল লেকশোরে এক মতবিনিময় শেষে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন সাংবাদিকদের একথা জানান।

 

তিনি বলেন, ‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা সম্পাদকদের পরামর্শ চেয়েছি। তারা বিভিন্ন ধরনের পরামর্শ দিয়েছেন। আমরা তাদের সার্বিক সহযোগিতা কামনা করেছি। তারা যৌক্তিক যে কোনো বিষয়ে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। ’

 

প্রায় দু’ঘণ্টা সম্পাদকদের সঙ্গে এ মতবিনিময় করেন ঐক্যফ্রন্টের নেতারা। বিকেল সোয়া ৩টার দিকে এ মতবিনিময় শুরু হয়। সেখানে সম্পাদকরা বিভিন্ন বিষয়ে প্রশ্ন রাখেন। ঐক্যফ্রন্ট নেতারা সেসবের জবাব দেন।

 

পরে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, ‘অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে আলোচনা হয়েছে।

বিজ্ঞ সম্পাদকরা যেসব মতামত দিয়েছেন, তা চলার পথে আমাদের কাজে লাগবে। ’

তিনি আরও বলেন, ‘সম্পাদকরা বিভিন্ন বিষয়ে পরামর্শ দিয়েছেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিষয়ে আমরা তাদের থেকে জোরালো ভূমিকা প্রত্যাশা করি। তারাও আমাদের অনেক বিষয়ের সঙ্গে যেমন একমত হয়েছেন, বেশ কিছু বিষয়ে দ্বিমত পোষণ করে মতামত দিয়েছেন। ’

 

আর জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ঐক্যফ্রন্ট নেতা সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, বিএনপির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


Top