ছেলে আব্রামকে নিয়ে শাকিব-অপু’র দুশ্চিন্তা! | daily-sun.com

ছেলে আব্রামকে নিয়ে শাকিব-অপু’র দুশ্চিন্তা!

ডেইলি সান অনলাইন     ১৫ নভেম্বর, ২০১৮ ২২:০৪ টাprinter

ছেলে আব্রামকে নিয়ে শাকিব-অপু’র দুশ্চিন্তা!

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়। তাদের সন্তান জয়কে নিয়ে শাকিব ও অপু ভাবনার শেষ নেই।

কিছুদিন আগে তিন বছরে পা রাখলো তাদের পুত্র। ছেলের জন্মদিন ঘটা করে পালন করেছিলেন মা অপু বিশ্বাস। এরিমধ্যে মা-বাবা দুশ্চিন্তায় পড়েছে ছেলেকে নিয়ে। ছেলের ভবিষ্যত উজ্জল ও সুন্দর ক্যারিয়ার গড়তে প্রথম ধাপ শুরু করতে যাচ্ছিলেন তারা। প্রথমেই পড়তে হলো বাঁধার মুখে। ছোট্ট জয়ের  বয়স আর কত? এই দু,বছরেই ছেলের কাধে চাপিয়ে দিতে চেয়েছিলো পড়া-লেখার বোঝা।

সেই লক্ষেই সোমবার সকালেই শাকিব খান ও অপুর পুত্র জয়কে নিয়ে স্কুলে ভর্তি করাতে গিয়েও ভর্তি করাতে পারলেন না। রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলে (এ আই এস ডি) ভর্তি করানোর জন্য নিয়ে আসা হয় তাকে। ভর্তির ফরমও পূরণ করেন তারা।

তবে ভর্তি করানো সম্ভব হয়নি। বাধ সাধলো জয়ের বয়স। কেননা জয়ের বয়স এখনো তিন হয়নি। একারণেই অনুমতি মেলেনি স্কুলে কর্তৃপক্ষের।

 

কিন্তু রাজধানীর অভিজাত এই স্কুলে জয়কে ভর্তি হতে হলে আরো কয়েকমাস অপেক্ষা করতে হবে। কারণ তিন বছর না হলে স্কুলে ভর্তি হতে পারবে না জয়। স্কুল কর্তৃপক্ষের এমন কথা শুনে শাকিব-অপুর মন খারাপ।  

 

তবে স্কুল কর্তৃপক্ষ পরামর্শ দেন স্কুল বিভাগে নয়, আব্রামকে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’র  প্লে-গ্রুপে ভর্তি করাতে। সন্তানের সুন্দর ভবিষ্যতের জন্য নতুন সিদ্ধান্ত নিয়েছেন তারা। প্রেগ্রুপেই ভর্তি করানো হয় আব্রাম খান জয়কে।

 

 

 


Top