নিপুন রায় গ্রেপ্তার, বেবী নাজনীন আটকের পর মুক্ত | daily-sun.com

নিপুন রায় গ্রেপ্তার, বেবী নাজনীন আটকের পর মুক্ত

ডেইলি সান অনলাইন     ১৫ নভেম্বর, ২০১৮ ২১:০৩ টাprinter

নিপুন রায় গ্রেপ্তার, বেবী নাজনীন আটকের পর মুক্ত

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে আটক করেছে পুলিশ। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ থেকে তাকে আটক করা হয়েছে।

এ সময় নিপুনের সঙ্গে থাকা বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীনকে আটক করেও ছেড়ে দেয় পুলিশ।

 

আজ রাত আটটার দিকে রাজধানীর নাইটিঙ্গেল মোড় এলাকা থেকে গোয়েন্দা পুলিশ তাদের আটক করে। নিপুণ রায় চৌধুরী ও বেবী নাজনীন একই গাড়িতে ছিলেন। তখন দু,জনকেই আটক করে পুলিশ। পরে বেবী নাজনীন ছেড়ে দিয়েছে পুলিশ।

 

আটকের প্রায় একঘন্টা জিজ্ঞাসাবাদ করে বেবী নাজনীনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পূর্ব মতিঝিল জোনের এসি আতিক।

 

বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বেবি নাজনীনকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে নিপুন রায়কে আটক করা হয়েছে।

তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

 

এ বিষয়ে নয়া পল্টন থানার ওসি মাহমুদুল হাসান বলেন,  তাদের নাইটিঙ্গেল মোড় থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও মন্তব্য করেন তিনি।

 

নিপুন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে।

 

বুধবার (১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেফতার করা হয়েছে ৬৮ জনকে।

 

মামলা সূত্রে জানা গেছে, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী।


Top