প্রিমিয়ার ব্যাংক ও সারাহ রিসোর্ট এর মধ্যে চুক্তি স্বাক্ষর | daily-sun.com

প্রিমিয়ার ব্যাংক ও সারাহ রিসোর্ট এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রেস রিলিজ     ১৫ নভেম্বর, ২০১৮ ২০:১২ টাprinter

প্রিমিয়ার ব্যাংক ও সারাহ রিসোর্ট এর মধ্যে চুক্তি স্বাক্ষর

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও ফোরটিস গ্রুপ পরিচালিত সারাহ রিসোর্টের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে ব্যাংকের প্রধান কার্যালয়ে। প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এবং ফোরটিস Mªy‡ci ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহাদাত হোসাইন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

 

চুক্তি অনুযায়ী, প্রিমিয়ার ব্যাংক সম্মানিত ডেবিট এবং ক্রেডিট কার্ড গ্রাহকগন সারাহ রিসোর্টের সেবা সমুহের উপর সর্বোচ্চ ২৫ % পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করবেন।  

 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে, প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুল জব্বার চৌধুরী; উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব শামসুদ্দিন চৌধুরী; উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব সামি করিম, হেড অব সিআরএম, জনাব শাহদাত হোসাইন; হেড অব কার্ড বিজনেস্ জনাব মামুন রশিদ; হেড অব ব্রান্ড এন্ড মার্কেটিং কমিউনিকেশনস জনাব মোঃ তারেক উদ্দিন এবং ফোরটিস গ্রুপের ডিজিএম ব্র্যান্ড জনাব আহমেদ রাকিব; ব্যাংকিং কনসালটেন্ট জনাব সাব্বির আহমেদ ওসমানী; ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মোঃ রফিকুল ইসলাম রফিক সহ উভয় পক্ষের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  


Top