কাজলকে জোর করে চুমু, ভিডিও ভাইরাল | daily-sun.com

কাজলকে জোর করে চুমু, ভিডিও ভাইরাল

ডেইলি সান অনলাইন     ১৪ নভেম্বর, ২০১৮ ২০:৩৪ টাprinter

কাজলকে জোর করে চুমু, ভিডিও ভাইরাল

ভারতে #মিটু নিয়ে তোলপাড়ের মধ্যে এবার আরও একটি অপ্রীতিকর ঘটনা ঘটলো। নতুন একটি চলচ্চিত্রের টিজার রিলিজ অনুষ্ঠানে তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়ালকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন তারই এক সহ অভিনেতা।

 

ভারতীয় গণমাধ্যমে খবর, দক্ষিণের মেগা ছবি ‘কাভাচম’-এর টিজার রিলিজ অনুষ্ঠানমঞ্চ তখন তারকাখচিত। মাইক হাতে দক্ষিণী অভিনেত্রী কাজল একে একে সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন। টিজার রিলিজের অনুষ্ঠানে সবাই হাসি মুখেই মঞ্চে অবস্থান করছেন। কাজলের অভ্যর্থনা পর্ব ভালই চলছিল। পরিচালক শ্রীনিবাস, সহ অভিনেতা বেল্লামকোন্ডা ও মেহরিনকেও ধন্যবাদ জানালেন। কিন্তু হঠাৎই সুর কাটল। যেই তিনি অন্য এক সহ অভিনেতা ছোটা কে নাইডুকে ধন্যবাদ জানিয়ে হাত বাড়ালেন করমর্দনের জন্য, তখনই তৈরি হল অস্বস্তিকর পরিস্থিতি।

 

ছোটা কে নাইডু এগিয়ে এসে কাজলকে পাশ থেকে জড়িয়ে ধরে জোর করে চুমু খেলেন। এতে চোখ গোলগোল হয়ে গেল কাজলেরও।

অস্বস্তিতে পড়লেও, মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নেন নায়িকা। তিনি বলে ওঠেন, ‘‘দেখুন চান্স পে ডান্স হয়ে গেল। ’’ মঞ্চে উপস্থিত অন্যরা তখন কী করবেন বুঝতে পারছেন না।

 

এদিকে ছোটা তাঁর নিজের মতো করে ঘটনার বিশ্লেষণ করেন। তিনি কাজলকে বলেন, ‘‘তুমি (কাজল) মেহরিনকে চুমু খেয়েছিলে। আমাকে সহ অভিনেতা বলল যে আমি একই কাজ করতে পারব না। আমি বললাম, কেন পারব না। তাই তোমাকে চুমু খেলাম। ’

 

ততক্ষণে কাজলও খানিকটা অস্বস্তি কাটিয়ে উঠে সাফাই দেন, ‘‘আচ্ছা ছোটা যখন তখন ঠিক আছে। ও আমার পরিবারের একজন। ’’

কিন্তু এই ভিডিওটি কাজল ইনস্টাগ্রামে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে। যা দেখার পর অনেকেই ছোটার চুমু খাওয়ার সমালোচনাও করেন।

 

 

ভিডিও এখানে


Top