আবারও ইনজুরির কবলে তামিম, অনিশ্চয়তায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে | daily-sun.com

আবারও ইনজুরির কবলে তামিম, অনিশ্চয়তায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে

ডেইলি সান অনলাইন     ১৩ নভেম্বর, ২০১৮ ২০:১৬ টাprinter

আবারও ইনজুরির কবলে তামিম, অনিশ্চয়তায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে

ফাইল ছবি

বাঁহাতের তর্জনীতে চোটের থেকে সেরে উঠতে না উঠতেই আবাররও ইনজুরিতে পড়েছেন তামিম ইকবাল। এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে বাঁহাতের তর্জনীতে চোট পান তিনি।

এই কারণে ছিটকে যান এশিয়াকাপ থেকে। চলছিলো সেই ইনজুরির পুনর্বাসনের কাজ।

 

ক্রিকেট বোর্ড আশাবাদী ছিল ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে ফিরতে পারেন বাংলাদেশের সেরা ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল। তবে পুরনো ইনজুরি থেকে পুরোপুরি সেরে ওঠার আগেই আবারও ইনজুরিতে পরেন তিনি।

 

বাঁহাতের ইনজুরির পুনর্বাসনের অংশ হিসেবে গত এক সপ্তাহ ধরে ন্যাটে ব্যাটিং অনুশীলন করছিলেন এই টাইগার ওপেনার। অনুশীলনের শুরুটা টেনিস বল দিয়ে পরে ক্রিকেট বল দিয়ে অনুশীলন শুরু করেন।

 

কিন্তু একাডেমি মাঠে অনুশীলনের সময় সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েন তিনি। এই চোট উইন্ডিজ সিরিজের তার অংশগ্রহণ সংশয়ে ফেলে দিয়েছে।

 

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোকে তামিমের ইনজুরি প্রসঙ্গে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘তামিমের ইনজুরি সম্পর্কে ডাক্তারের প্রতিবেদনের অপেক্ষা করছি আমরা।

তবে প্রথম টেস্টের জন্য তাকে পাওয়া কঠিন হবে। ’

 

নেটে ব্যাট করার সময় চোট পাওয়া তামিম এখন রয়েছেন ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে। তামিমের ইনজুরি সম্পর্কে জানিয়ে বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘ব্যাটিং অনুশীলনের সময় সাইড স্টেইনের ইনজুরিতে পড়েছেন তামিম। পাঁজরে ব্যথা রয়েছে। আমরা আল্ট্রাসনো করেছি এবং তাঁকে ৪৮ ঘণ্টার বিশ্রাম দিয়েছি। যদি ৪৮ ঘণ্টার মধ্যে তামিম কোনো ব্যথা অনুভব না করেন তাহলে দ্রুত সুস্থ হয়ে যাবেন। কিন্তু ব্যথা হলে এক্স-রে করতে হবে। ’


Top