একক নাটক আর সিনেমায় অভিনয় করতে আগ্রহী তাসনুভা তিশা | daily-sun.com

একক নাটক আর সিনেমায় অভিনয় করতে আগ্রহী তাসনুভা তিশা

ফয়সাল তালুকদার     ১৩ নভেম্বর, ২০১৮ ১৭:৩৮ টাprinter

একক নাটক আর সিনেমায় অভিনয় করতে আগ্রহী তাসনুভা তিশা

তাসনুভা তিশা

তাসনুভা তিশা অভিনয় নিয়ে এখন খুব ব্যস্ত সময় পার করছেন। এ সময়ের আলোচিত অভিনেত্রী ২০১৪ সালে ছোটপর্দার অভিনয় ক্যারিয়ার শুরু করেন।

ক্যারিয়ারের শুরু থেকেই ধারাবাহিক নাটকে অভিনয় করলেও বর্তমানে কোন ধারাবাহিকে অভিনয় করবেন না বলে জানান তিনি।

 

ধারাবাহিক নাটকে অভিনয় না করার প্রসঙ্গে ডেইলি সান বাংলা অনলাইনকে তাসনুভা তিশা জানান, আপাতত আমি ধারাবাহিকে কাজ করতে আগ্রহী না। ধারাবাহিক নাটকে সময় দিতে হয় প্রচুর। তবে ভাল গল্প হলে ধারাবাহিকে কাজ করতে পারি। সত্যি কথা বলতে কি ধারাবাহিক নাটকে অভিনয় করতে হলে মাসের নির্দিষ্ট একটি সময় হাতে রেখে দিতে হয়। ভালো একটি বিজ্ঞাপনের কাজ আসলে কাজ করা হয়ে উঠে না।

 

 

তাসনুভা আরো জানান, আমি নাটকের চেয়ে সিনেমায় অভিনয় করতে আগ্রহী বেশি। সিনেমায় অভিনয় করার জন্য এরি মধ্যে নিজেকে আমি প্রস্তত করছি। নিজের অভিনয় দক্ষতাকে আরো বাড়ানো যায় কি ভাবে সেই দিকে নজর দিচ্ছি।

সিনেমায় ভাল কোন গল্পের কাজ করার সুযোগ আসলে অবশ্যই করবো।

 

তাসনুভা তিশা প্রথম ২০১৪ সালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘লাল খাম বনাম নীল খাম’ নাটকে অভিনয় করেন। এতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেন তিনি। তার অভিনীত প্রথম ধারাবাহিক এজাজ মুন্নার ‘যোগাযোগ গোলযোগ’।

 

তিনি এরইমধ্যে আদিত্য জনির ‘ডুব সাঁতার’, রাহাত মাহমুদের ‘সেই রাতে’, নাজমুল রনির অপরিচিতা তুমি’ এবং বিপ্লব ইউসুফের ‘মনে মনে’ নাটকের কাজ শেষ করেছেন। ‘সেই রাতে’ এবং ‘অপরিচিতা তুমি’ নাটকে তার বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব। ‘ডুব সাঁতার’ এ আছেন সজল এবং ‘মনে মনে’তে আছেন নিলয়। নাটকগুলো শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

 

 


Top