বিএনপির হয়ে মনোনয়ন কিনলেন যে সব তারকা | daily-sun.com

বিএনপির হয়ে মনোনয়ন কিনলেন যে সব তারকা

ডেইলি সান অনলাইন     ১২ নভেম্বর, ২০১৮ ১৯:১১ টাprinter

বিএনপির হয়ে মনোনয়ন কিনলেন যে সব তারকা

আসন্ন জাতীয় সংসদ নিবার্চনে অংশগ্রহণ করতে মনোনয়নপত্র কিনেছেন বেশ কয়েকজন শোবিজ তারকা।

 

বিএনপি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা, কণ্ঠশিল্পী মনির খান, চিত্রনায়ক হেলাল খান এবং কণ্ঠশিল্পী নাজনীন বেবী।

 

সিরাজগঞ্জ-১ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী কনক চাঁপা। আজ সোমবার (১২ নভেম্বর) বিকেল  মনোনয়নপত্র সংগ্রহ করেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর।

 

নিবার্চন অংশগ্রহন নিয়ে কনক চাঁপা বলেন, 'আমি একজন গানের মানুষ। দীর্ঘদিন গান করে আসছি। গান ছাড়ছি না। তবে গানের পাশাপাশি গণমানুষের পাশে থাকতে চাই। তাদের জন্য কিছু কাজ করে যেতে চাই। জনগণ যদি চায় আর আমাকে নমিনেশন দেয়া হয় তো আমি নির্বাচন করবো। '

 

ঝিনাইদহ-৩ আসনের হয়ে মনোনয়নপত্র কিনলেন খ্যাতিনামা কণ্ঠশিল্পী মনির খান।

সোমবার (১২ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে বিএনপির মনোনয়নপত্র বিক্রি শুরু করলে মনোনয়নপত্র কিনেন তিনি।

 

মনির খান দীর্ঘদিন ধরে জাতীয়তাবাদী রাজনীতির সাথে যুক্ত। তিনি জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংসদের (জাসাস) এর সাথে দীর্ঘদিন ধরে যুক্ত। এছাড়া মনির খান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য।

 

চিত্রনায়ক হেলাল খান সিলেট-৬ আসন থেকে বিএনপির হয়ে নির্বাচনে অংশগ্রহন করতে মনোনয়নপত্র সংগ্রহ করলেন।

 

সোমবার (১২ নভেম্বর) দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

 

হেলাল খান বলেন, 'বিরানীবাজার সিলেট-৬ আসন থেকে আমি নির্বাচন করতে চাই। আমরা প্রত্যাশা করছি দেশের জনগণ ধানের শীষে ভোট দিতে অধীর আগ্রহে বসে আছে। ইনশাল্লাহ আমরা জয় যুক্ত হবো, বাংলাদেশ সুশাসন ফিরে পাবে এবং বিএনপির চেয়ারপার্সন খুব অল্প সময়ের মধ্যে আমাদের মাঝে ফিরে আসবে। '

 

হেলাল খান বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সাধারণ সম্পাদক।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে মনোনয়নপত্র নিয়েছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন। তিনিও  সোমবার (১২ নভেম্বর) দুপুরে রুহুল কবির রিজভীর হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র নেয়ার পর বেবী নাজনীন বলেন, 'বিএনপি গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে যাচ্ছে। আমিও তার শরিক হয়ে নির্বাচনে প্রার্থী হতে চাই। নির্বাচিত হয়ে নীলফামারীর মানুষের জন্য কাজ করতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে আমি দীর্ঘদিন এলাকায় কাজ করে যাচ্ছি। তাই আমার বিশ্বাস এই আসনটি ম্যাডামকে উপহার দিতে পারবো। '

 

 


Top