ঐক্য নিয়েই এগিয়ে যাবার জন্য দোয়া করলেন খালেদা জিয়া | daily-sun.com

ঐক্য নিয়েই এগিয়ে যাবার জন্য দোয়া করলেন খালেদা জিয়া

ডেইলি সান অনলাইন     ১২ নভেম্বর, ২০১৮ ১৯:০২ টাprinter

ঐক্য নিয়েই এগিয়ে যাবার জন্য দোয়া করলেন খালেদা জিয়া

জাতীয় ঐক্যফ্রন্টের জন্য দোয়া করেছেন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জনগণের যে ঐক্য হয়েছে, তা ধরে রেখে দলের শীর্ষ নেতাদের এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

সোমবার বিকেল নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

তিনি বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়া আমাদের জন্য দোয়া করেছেন। তিনি আশা করছেন, জনগণের যে ঐক্য আমরা তৈরি করেছি, সেটির মধ্যদিয়ে আমরা এগিয়ে যাব। ’

 

নির্বাচন এবং জোটের আসন বণ্টন নিয়ে কোনো কথা হয়েছে কি না— জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘যেটুকু বললাম, এটুকুই কথা হয়েছে। এর বাইরে কোনো কথা হয়নি। ’

 

সোমবার সকাল থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭ আসন থেকে মনোনয়ন ফরম কেনা হয়েছে। দলের নেতারা তার পক্ষে এসব মনোনয়ন ফরম নেন।

 

এরপর দুপুরে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান বিএনপির শীর্ষ ৫ নেতা।

বেলা ২টা ৪০ মিনিটের দিকে মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার ও মির্জা আব্বাস কারাগারে প্রবেশ করেন। তারা প্রায় দেড় ঘণ্টা সেখানে অবস্থান করেন।

 

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চলতি বছরের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। পরে হাইকোর্ট সাজা বাড়িয়ে ১০ বছর করেছে।

বিচারিক আদালতের রায়ের দিনই সাবেক এই প্রধানমন্ত্রীকে নাজিম উদ্দিন রোডের কারাগারে রাখা হয়। মাঝে চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের কেবিনে রাখা হয়েছিল।

 


Top