জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার নির্দেশ খালেদা জিয়া: মির্জা ফখরুল | daily-sun.com

জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার নির্দেশ খালেদা জিয়া: মির্জা ফখরুল

ডেইলি সান অনলাইন     ১২ নভেম্বর, ২০১৮ ১৮:০৪ টাprinter

জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার নির্দেশ খালেদা জিয়া: মির্জা ফখরুল

ফাইল ছবি

আসন্ন নিবার্চনকে সামনে রেখে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নির্দেশ জানিয়ে বলেছেন, দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি যে ঐক্য গড়ে তুলেছে, তা ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

 

আজ সোমবার বিকেলে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের একথা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

মির্জা ফখরুল  আরো জানান, বেগম জিয়াকে দ্রুত মুক্তি দাবি করেন। তিনি খুব অসুস্থ, দ্রুত হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি করেন।

 

 এর আগে আজ দুপুরে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডে কেন্দ্রীয় কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বিএনপির শীর্ষ পাঁচ নেতা কারাগারে যান।

 

কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে তারা ভেতরে প্রবেশ করেন। পরে বিকেল চারটা ২৫ মিনিটে কারাগার থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

 

উলেখ্য, আজ দুপুর আড়াইটায় জেলগেটে যান বিএনপির পাঁচ নেতা । শীর্ষ পাঁচ নেতারা হলো-দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস।

 

আসন্ন নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে যান তারা।

 

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডাদেশ দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫।

এরপর খালেদা জিয়াকে নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। রায় ঘোষণার পর থেকেই তাকে নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারকে বিশেষ কারাগার ঘোষণা দিয়ে সেখানে রাখা হয়েছে। পরে গত ৩০ অক্টোবর এই মামলায় খালেদা জিয়ার সাজা বাড়িয়ে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন হাইকোর্ট।


Top