৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘দহন’ | daily-sun.com

৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘দহন’

ডেইলি সান অনলাইন     ১২ নভেম্বর, ২০১৮ ১৭:২৯ টাprinter

৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘দহন’

আগামী ৩০ নভেম্বর রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ‘জাজ’র কর্ণধার আব্দুল আজিজ।

 

কথা ছিলো ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ সিনেমাটি মুক্তি পাবে ১৬ নভেম্বর। কিন্তু মুক্তির তারিখ পিছিয়ে ৩০ নভেম্বর চুড়ান্ত করা হয়। এরইমধ্যে ‘দহন’ টিম সিনেমাটির প্রচরণাতেও ব্যস্ত সময় পার করছেন।

 

আব্দুল আজিজের মূল ভাবনায় দেলোয়ার হোসেন দিলের রচনায় ছবিটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। তবে এই সিনেমাতেই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম ও পূজা চেরী। সিনেমায়র পর্দায় এর আগে দু’জনকে দর্শক আলাদাভাবে বিভিন্ন  সিনেমায় দেখেছেন। তবে এবারই প্রথম দু’জনকে একসঙ্গে একই সিনেমায় দেখবেন। মম’র সঙ্গে অভিনয় করতে পেরে ভীষণ উচ্ছসিত পূজা চেরী।

 

অন্যদিকে জাকিয়া বারী মম’র সহশিল্পী হিসেবে পূজা চেরীকে পেয়ে আনন্দিত ছিলেন।

জাকিয়া বারী মম বলেন,‘ চোখের সামনেই পূজা শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছে। পোড়ামন-টু’তে পূজা খুব চমৎকার অভিনয় করেছে। দহন’-এও পূজা অসাধারণ অভিনয় করেছে। তাকে যে চরিত্র দেয়া হয়েছে তাতে নিজেকে মানিয়ে নিয়েই অভিনয় করেছে। একসঙ্গে কাজ করতে গিয়েও আমাদের সুন্দর একটা সম্পর্কও হয়েছে। আমার বিশ্বাস দহন’ সিনেমাতেও তার অভিনয় দর্শককে মুগ্ধ করবে। ’

 

পূজা চেরী বলেন, ‘এটা আমার সৌভাগ্য যে সিনেমায় অভিনয় করতে এসে অনেক বড় মাপের শিল্পীদের সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছে আমার। মম আপু খুউব ভালো একজন অভিনেত্রী এ কথায় কোন সন্দেহ নেই। সর্বোপরি খুউব ভালো মনের একজন মানুষ। তারসঙ্গে কাজ করার সময়টুটুক আমি ভীষণ উপভোগ করেছি। খুব ভালো লেগেছে কাজকরে। তিনি আমাকে খুউব সহজেই আপন করে নিয়েছেন। আমার বিশ্বাস রূপালী পর্দায় আমাদের দু’জনের অভিনয় দর্শককে মুগ্ধ করবে। ’ ‘দহন’-এ আরো যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, রিপা’সহ আরো অনেকে।

 

এদিকে মম’ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’। মুক্তির অপেক্ষায় আরো আছে তানিম রহমানের ‘স্বপ্নের ঘর’। এই সিনেমায় তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। অন্যদিকে পূজা চেরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান  রাফির প্রথম সিনেমা ‘পোড়ামন টু’।


Top