নির্বাচনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহনের সিদ্ধান্তকে স্বাগত জানায়: প্রধানমন্ত্রী | daily-sun.com

নির্বাচনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহনের সিদ্ধান্তকে স্বাগত জানায়: প্রধানমন্ত্রী

ডেইলি সান অনলাইন     ১১ নভেম্বর, ২০১৮ ২১:৪৮ টাprinter

নির্বাচনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহনের সিদ্ধান্তকে স্বাগত জানায়: প্রধানমন্ত্রী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

আজ রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ'তে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংসদীয় বোর্ডের সভার সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন ।

 

প্রধানমন্ত্রী আরো বলেন, ‘দেশের সব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিলে একটি গণতান্ত্রিক পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। গণতন্ত্র উদ্ধার করতে গিয়ে আমাদের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। ’

 

বেলা সাড়ে তিনটার কিছু পরে এই বৈঠক শুরু হয়। এতে সংসদীয় বোর্ডের অন্য সদস্যরা উপস্থিত থাকলেও, অসুস্থতার কারণে অনুপস্থিত ছিলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সৈয়দ আশরাফুল ইসলাম। সভার শুরুতেই প্রধানমন্ত্রী সূচনা বক্তব্যে বলেন- অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে এরই মধ্যে ৭০টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করেছে আওয়ামী লীগ। এতে ২৩৪ জন রাজনৈতিক নেতা অংশ নিয়েছেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন- অবাধ ও সুষ্ঠু নির্বাচনে জনগণ যাকে ভোট দেবে তারাই সরকার গঠন করবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, 'আমরা চাই নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হোক। জনগণ এই নির্বাচনে যাদেরকে ভোট দেবে তাড়া সরকার গঠন করবে।

আমরা যে উন্নয়ন করেছি তার ধারা যেনো অব্যাহত থাকে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এর গতি যেনো কোন ভাবেই থেমে না যায়। আমি সবাইকে স্বাগত জানায় প্রত্যেককে নির্বাচনে অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন। '


Top