শিক্ষকতায় অভিনেত্রী ঈশিতা | daily-sun.com

শিক্ষকতায় অভিনেত্রী ঈশিতা

ডেইলি সান অনলাইন     ১১ নভেম্বর, ২০১৮ ১৬:১২ টাprinter

শিক্ষকতায় অভিনেত্রী ঈশিতা

জনপ্রিয় অভিনেত্রী ও নির্দেশক রুমানা রশীদ ঈশিতা এবার শিক্ষকতা পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করলেন। ঢাকার বনানীতে অবস্থিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ‘সাউথউস্ট ইউনিভার্সিটি’র স্কুল অব বিজনেস’র আওতাধীন মার্কেটিং বিভাগের শিক্ষক হিসেবে শিক্ষকতা করছেন।

বিগত এক মাসেরও বেশি সময় ধরে তিনি শিক্ষার্থীদের পড়াচ্ছেন। অভিনয়, নাচ, নির্দেশনার বাইরে শিক্ষকতার মতো মহান পেশাকে ভীষণ উপভোগ করছেন  ঈশিতা। জীবনের অন্য এক আলোর ভুবনের দেখা পেয়েছেন তিনি।

 

ঈশিতা বলেন,‘ যদিও মাত্র কিছুদিন হলো শিক্ষতা শুরু করেছি কিন্তু এটা সত্যি যে আমি ভীষণ উপভোগ করছি এই পেশা। শিক্ষকতা মহান পেশা, শিক্ষার্থীদের পড়াতে এসে তাদের শ্রদ্ধা-ভালোবাসা এই পেশার প্রতি ভালোবাসা বাড়িয়ে দিয়েছে আমাকে। প্রতিদিনই নতুন আমাকে আবিষ্কার করছি আমি। আবার এটাও সত্য যে এই পেশার জন্য নিজেকেও অনেক স্টাডি করতে হয়, অনেক কিছুই জানতে হয়। তবে যাই বলিনা কেন আমি অন্যরকম এক আনন্দ পাচ্ছি। ’ ঈশিতা খ-কালীন শিক্ষক হিসেবে কাজ করছেন।

বিশ্ববিদ্যালয়ে কর্তৃপক্ষ ঈশিতাকে পেয়ে দারুণ খুশি। বিশ্ববিদ্যালয়টির মাকের্টিং বিভাগের শিক্ষার্থীর সংখ্যাও আগের চেয়ে বেড়েছে। এদিকে গেলো ১১ অক্টোবর ‘চ্যানেল আই টিভি’তে প্রকাশিত হয়েছে ঈশিতার গাওয়া নতুন গান ‘তোমার জানালায়’। এটি লিখেছেন সোহেল আরমান এবং সুর সঙ্গীত করেছেন ইবরার টিপু। ইউটিউবে এরইমধ্যে গানটি প্রায় এক লক্ষ ভিউয়ার্স উপভোগ করেছেন। গেলো ঈদে ঈশিতাকে রেদওয়ান রনির নির্দেশনায় ‘ঝরা পাতার দিন’ এবং রাফায়েলের নির্দেশনায় ‘কাঠপেন্সিল’ টেলিফিল্মে অভিনয়ে দেখা যায়। ঈশিতা বর্তমানে নজরুল একাডেমির ইদ্রিস আলীর কাছে সঙ্গীতে নিয়মিত তালিম নিচ্ছেন। ঈশিতা অভিনীত একমাত্র সিনেমা প্রয়াত আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ‘বিহঙ্গ’। ২০০২ সালে প্রনব ঘোষের সুর সঙ্গীতে ‘রাত নিঝুম’ এ্যালবামটি প্রকাশিত হয়েছিলো। এর সবগুলো গান লিখেছিলেন আহমেদ রিজভী।


Top