ডাকাতেরা এতো বোকাও হয়! (ভিডিও) | daily-sun.com

ডাকাতেরা এতো বোকাও হয়! (ভিডিও)

ডেইলি সান অনলাইন     ১০ নভেম্বর, ২০১৮ ১৯:৩৪ টাprinter

ডাকাতেরা এতো বোকাও হয়! (ভিডিও)

হঠাৎ দোকানে ঢুকল মুখোশ পরা ছয় সদস্যের একদল ডাকাত। দোকানি প্রথমে ভয় পেলেও পরে নিজেকে সামলে নিলেন।

উপস্থিত বুদ্ধিতে যা মাথায় এলো ডাকাতদের তাই বললেন তিনি। আর এতেই কাজ হলো। মুখোশধারী ডাকাতরা কিছু না নিয়েই চলে গেল।

 

এমন অবাক করা ঘটনাটি ঘটেছে গত অক্টোবর মাসে বেলজিয়ামের শার্লেরোয় শহরে। সেদিন কী এমন বলেছিলেন দোকান মালিক! যা শুনে ডাকাত দল চলে গেল?

বার্তা সংস্থা রয়টার্স সম্প্রতি ঘটে যাওয়া এ ঘটনার খোঁজ নিয়ে যা জেনেছে তা আরও হাস্যকর বা অবাক হওয়ার মতো।

 

রয়টার্স জানিয়েছে, সেদিন দোকান মালিক ডাকাতদের বলেছিলেন, এখন তো দিনের শুরু। ক্যাশে তেমন কিছু নেই। যদি দিনশেষে আসেন, তাহলে ভালো হয়। তার এ কথায় ডাকাতরাও সরলমনে সেদিনের জন্য চলে যায়।

এরপরের ঘটনায় অনেকটা অবিশ্বাস্য। বিশ্বাস করেনি স্থানীয় পুলিশও।

 

সেদিন ডাকাতরা চলে যাবার পর দোকান মালিক পুলিশকে ঘটনাটি জানায়। কিছু না নিয়ে ডাকাত দল চলে গেছে তাই পুলিশের তরফ থেকে বলা হয়, 'তারা আর ফিরবেনা, আপনি বিপদ মুক্ত'। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে দোকান মালিকের কথা মতো ডাকাত দলটি বিকাল সাড়ে ৫টার দিকে আবার আসে।

 

দোকান মালিক আবার বুদ্ধি করে তাদের জানায়, দোকান বন্ধ হতে আরও এক ঘন্টা বাকি। এটা শুনে ডাকাত দল ফিরে গিয়ে আবার সন্ধ্যায় সাড়ে ৬টায় আসে এবং টাকা দাবি করে। কিন্তু এই ১ ঘন্টায় পুলিশে খবর দিলে তারাও এসে ভেতরে প্রস্তুত থাকেন। অবশেষে হাতেনাতে ডাকাতদের ধরে ফেলে পুলিশ

 

ডাকাতদের এমন বোকামিতে বেলজিয়ামজুড়ে সাড়া পড়ে গেছে। ঘটনাটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। দিদিয়েরে নামের ঐ দোকান মালিকের সাক্ষাৎকার নিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম। তিনি সেখানে বলেন, 'আমি ডাকাতদের অনুরোধ করে বলেছিলাম যে, তারা যদি বিকালের দিকে আসে, তবে তাদেরকে ২ থেকে ৩ হাজার ইউরো দিতে পারব। '

দিদিয়েসহ এই ডাকাত দলকে সবচেয়ে বোকা ও অযোগ্য ডাকাত বলে রসিকতা করছেন বেলজিয়ামের অধিবাসীরা।

 


Top