পাকিস্তানি মডেলের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা | daily-sun.com

পাকিস্তানি মডেলের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা

ডেইলি সান অনলাইন     ১০ নভেম্বর, ২০১৮ ১৮:১০ টাprinter

পাকিস্তানি মডেলের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা

পাকিস্তানি মডেল আয়ান আলী তার জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে আদালতে চ্যালেঞ্জ করেছেন। সম্প্রতি মুদ্রা পাচার মামলায় ফেঁসে যাওয়া এ মডেল আজ শনিবার কাস্টমস কোর্টে এ চ্যালেঞ্জ করেন।

 

তার আইনজীবীরা বলছেন, আয়ানের অসুস্থতার কারণে ছুটি নেয়া এবং মেডিকেল সার্টিফিকেট আদালতে জমা দেয়া সত্ত্বেও তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তবে পরবর্তীতে আদালত তার মামলাটি গ্রহণ করেছেন এবং কাস্টম টিমকে নোটিশ পাঠিয়েছেন।

 

 

এছাড়াও তার মামলার শুনানি আগামী ৮ই ডিসেম্বর পর্যন্ত মুলতবি ঘোষণা করা হয়েছে। এসময় তার আইনজীবীরা বিচারককে নিশ্চিত করেছেন যে পরবর্তীতে শুনানিতে অভিযুক্ত আয়ান আদালতে হাজির থাকবেন। এ খবর জানিয়েছে এক্সপ্রেস ট্রিবিউন।

 

 

তার আইনজীবীরা সংবাদ মাধ্যমকে জানিয়েছে, তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি হয়ত তাড়াতাড়িই পাকিস্তানে ফিরবেন।

 

 

এর আগে ২০১৫ সালে দুবাইয়ে যাওয়ার সময় আয়ান আলীর কাছ থেকে পাঁচ লাখ ছয় হাজার আট শত ডলার জব্দ করা হয়। কিন্তু এই অর্থ নিয়ে বিদেশে যাবার ব্যাপারে পাকিস্তান স্টেট ব্যাংকের কোনো অনুমতি ছিল না।

এরপর তাকে জেলে পাঠানো হয় এবং সরকার তার নাম এক্সিট কন্ট্রোল লিস্টের আওয়াভুক্ত করে। পরবর্তীতে তিনি জামিনে মুক্তি পেয়ে দুবাই চলে যান এবং তার নাম ওই লিস্ট থেকে অপসারণ করার আদেশ দেন আদালত।    


Top