সাদেক খানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষ নিয়ে যা বললেন নানক | daily-sun.com

সাদেক খানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষ নিয়ে যা বললেন নানক

ডেইলি সান অনলাইন     ১০ নভেম্বর, ২০১৮ ১৭:১১ টাprinter

সাদেক খানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষ নিয়ে যা বললেন নানক

 

আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. সাদেক খানের সমর্থকদের সঙ্গে তার সমর্থকদের সংঘর্ষের ঘটনাকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। সংবাদমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে শনিবার তিনি এই ‘ভিত্তিহীন’ সংবাদ সংশোধনেরও আহ্বান জানান।

খবর পরিবর্তন ডট কমের।


নানক দাবি করেন, ‘সাদেক খানের মিছিলে আনা পিকআপের নিচে চাপা পড়ে তার দুই সমর্থক নিহত হয়েছেন। কিন্তু, সেটিকে সকাল থেকে বিভিন্ন সংবাদমাধ্যমে নানক ও সাদেক খানের দু’গ্রুপের সংঘর্ষ হিসেবে দেখানো/প্রচার হচ্ছে, যা আমার জন্য বিব্রতকর। ’


নানক আরও দাবি করেন, ‘ঘটনাস্থলে শনিবার তার কর্মী-সমর্থকদের কোনো মিছিলই ছিল না। ফলে কারও সঙ্গে সংঘর্ষের প্রশ্নই আসে না। ’

 


উল্লেখ্য, রাজধানীর আদাবরে আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষ চলাকালে পিকআপ ভ্যান চাপায় দুই তরুণের মৃত্যু হয়। শনিবার (১০ নভেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতরা হলেন- মোহাম্মদপুর নবীনগর হাউজিং এলাকার রুহুল আমীনের ছেলে সুজন (১৮)।

তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন। নিহত অপর তরুণের নাম আরিফ (১৫)।


জামাল উদ্দিন মীর বলেন, শনিবার সকালে জাহাঙ্গীর কবির নানক এবং সাদেক খানের গ্রুপ মনোনয়নপত্র নিতে যাচ্ছিলেন। পথে মোহাম্মদপুর নবোদয় হাউজিংয়ের সামনে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় মনোনয়ন প্রত্যাশীদের সমর্থনে মিছিলে অংশ নেয়া পিকআপ ভ্যানের চাপায় সুজন ও আরিফ আহত হয়।

 

তিনি আরও জানান, পরে সুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও আরিফকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 


আরও পড়ুন:


আদাবরে নানক-সাদেক সমর্থকদের সংঘর্ষে নিহত ২

 


Top