মেহেরপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ | daily-sun.com

মেহেরপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ডেইলি সান অনলাইন     ৬ নভেম্বর, ২০১৮ ০৯:৩০ টাprinter

মেহেরপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

 

মেহেরপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এনামুল হক এনা (৪২) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ডিবির তিন সদস্য।

ডিবির দাবি, এনা মাদকবিক্রেতা ছিলেন।


সোমবার (৫ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে মেহেরপুর সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে।


নিহত এনামুল হক সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে। আহত তিন ডিবি সদস্য হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া ও মাসুদ হাসান। তার নামে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ আটটি মামলা রয়েছে।

 


জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, মেহেরপুর-কাথুলী সড়কের কুলবাড়িয়া গ্রামের বটতলায় কয়েকজন মাদক কারবারি অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সেখানে অবস্থান নেয়। এ সময় পুলিশ ও মাদক কারবারিদের সঙ্গে গোলাগুলি শুরু হয়। পরে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।


স্থানীয়রা মরদেহটি সদর উপজেলার শ্যামপুর গ্রামের রুস্তম ডাকাতের ভাইয়ের বলে চিহ্নিত করে। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 


Top