স্বর্ণের দোকানে চুরির পর নতুন তালা লাগিয়ে দিয়ে যায় চোর! | daily-sun.com

স্বর্ণের দোকানে চুরির পর নতুন তালা লাগিয়ে দিয়ে যায় চোর!

ডেইলি সান অনলাইন     ৩ নভেম্বর, ২০১৮ ১৭:০৭ টাprinter

স্বর্ণের দোকানে চুরির পর নতুন তালা লাগিয়ে দিয়ে যায় চোর!

নওগাঁ শহরের একটি স্বর্ণের দোকানে অভিনব কায়দায় চুরি হয়েছে। শুক্রবার শহরের হোটেলপট্টি ঠাকুর ম্যানসন মার্কেটের ‘রুমি জুয়েলার্সে’ এ ঘটনা ঘটে।

শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

জানা গেছে, গত বুধবার রাতে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সদস্য হায়দার জুয়েলার্সের মালিক তোফাজ্জল হোসেন শফি মারা যান। এ ঘটনায় সমিতির পক্ষ থেকে বৃহস্পতিবার হোটেলপট্টির সকল স্বর্ণের দোকান বন্ধ ছিল। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রুমি জুয়েলার্সের মালিক এসে দোকান খোলেন। এরপর দেখেন দোকানে ঘরে রাখা কোনো স্বর্ণ নাই।

 

এ সময় পাশের দোকান আঁখি ইলেকট্রনিক্সের দেয়াল ভাঙা দেখতে পান তিনি। রুমি জুয়েলার্স এবং আঁখি ইলেকট্রনিক্স পাশাপাশি।

রুমি জুয়েলার্সের দোকানে থাকা সিসি টিভি ফুটেজ থেকে দেখা যায় এক চোর শুক্রবার বিকেল ৪টা কয়েক মিনিটে প্রবেশ করে। তারপর থেকেই সিসি ক্যামেরাটি বন্ধ রয়েছে।

চোরকে দোকানে প্রবেশের দৃশ্যই দেখা যায়। তবে তার চেহারা অস্পষ্ট।

 

এদিকে ইলেকট্রনিক্সের ওই দোকান মালিক বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। তিনি শনিবার সকালে এসে তার দোকানে লাগানো তালা খোলার চেষ্টা করে ব্যর্থ হন। চোর ওই দোকানের তালা ভেঙে স্বর্ণের দোকানে প্রবেশ করে। পরে চুরি শেষে চোর তার নিজস্ব তালা লাগিয়ে দিয়ে যায়।

 

রুমি জুয়েলার্সের মালিক তৌফিকুল ইসলাম বাবু বলেন, দোকানে কী পরিমাণ স্বর্ণ ছিল হিসাব নিকাশ না করে বলা সম্ভব হচ্ছে না।

নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে। ফিঙ্গার প্রিন্টের জন্য রাজশাহী থেকে আসা একটি টিমের অপেক্ষা করা হচ্ছে।

 


Top